শেষমেশ দিল্লি ক্যাপিটালসের হলেন রবিচন্দ্রন অশ্বিন, এই খেলোয়াড়ের বদলে কিংস ইলেভেন করল বদল

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের পরবর্তী মরশুমের জন্য গত বেশকিছু মাস ধরে চলা কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা রবিচন্দ্রন অশ্বিনের গুজবের উপর বৃহস্পতিবার বিরাম লেগে গিয়েছে। কিংস ইলেভেন পাঞ্জাবের গয়ে গত দু বছর ধরে খেলা অশ্বিন এখন দিল্লি ক্যাপিটালসের হয়ে গিয়েছেন।

অশ্বিন এখন দলের দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়

শেষমেশ দিল্লি ক্যাপিটালসের হলেন রবিচন্দ্রন অশ্বিন, এই খেলোয়াড়ের বদলে কিংস ইলেভেন করল বদল 1

গত কিছুদিন ধরে খবরের যথেষ্ট আলাদা আলাদা রূপ দেখতে পাওয়া গিয়েছে যেখানে একদিকে এই খবরও সামনে আসছিল যে রবিচন্দ্রন অশ্বিনকে কিংস ইলেভেন পাঞ্জাব ছাড়বে না তো অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের ট্রেড করারও খবর আসছিল। এই সমস্ত গুজবে সমর্থকদেরও যথেষ্ট কনফিউজ দেখাচ্ছিল কিন্তু বৃহস্পতিবার অশ্বিনকে কিংস ইলেভেন পাঞ্জাব দিল্লি ক্যাপিটালসকে ট্রেড করে দিয়েছে।

অশ্বিনের বদলে জগদীশ সুচিত আর ১.৫ কোটি টাকা নিয়েছে কিংস ইলেভেন

শেষমেশ দিল্লি ক্যাপিটালসের হলেন রবিচন্দ্রন অশ্বিন, এই খেলোয়াড়ের বদলে কিংস ইলেভেন করল বদল 2

রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে দিল্লি ক্যাপিটালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে ভীষণই আকর্ষক সওদা হয়েছে যেখানে দিল্লি ক্যাপিটালস কিংস ইলেভেন পাঞ্জাবকে রবিচন্দ্রন অশ্বিনের বদলে নিজেদের স্পিনার জগদীপ সুচিতকে দেওয়ার পাশাপাশি ১.৫ কোটি টাকাও দিয়েছে। আর অশ্বিনকে কিংস ইলেভেন পাঞ্জাব ২০১৮য় ৭.৬ কোটি টাকার বিশাল দামে নিজেদের দলে শামিল করেছিল, যারপর তিনি দুটি মরশুম কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্ব করেন। রবিচন্দ্রন অশ্বিনকে এখন ২০২০ আইপিএলে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে খেলতে দেখা যাবে।

নেস ওয়াদিয়া বলেন, এই পদক্ষেপে সকলেই খুশি

শেষমেশ দিল্লি ক্যাপিটালসের হলেন রবিচন্দ্রন অশ্বিন, এই খেলোয়াড়ের বদলে কিংস ইলেভেন করল বদল 3

এই ডিল নিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের সহমালিক নেস ওয়াদিয়া বলেন যে, “এই ডিলে সকলেই খুশি। অশ্বিন খুশি আর দিল্লিও খুশি। আমরা তিনটি দলের সঙ্গে কথাবার্তা বলছিলাম কিন্তু শেষমেশ এই সিদ্ধান্ত পৌঁছই। আমরা অশ্বিনকে শুভকামনা জানাচ্ছি”। নেস ওয়াদিয়া আগে আর অশ্বিনের নিজের নিজেদের দলের হয়ে খেলা নিয়ে বলেন, “অশ্বিনের সঙ্গে কাজ করে আমাদের খুশি হয়েছে। আমরা ওর সঙ্গে নিজেদের সময়ের আনন্দ নিয়েছিল আর ওকে আমরা শুভকামনা জানাচ্ছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *