সাইনা, সাক্ষী, বাবিতা সেনাবাহিনীকে অভিনন্দন জানায় ! যোগেশ্বর বললেন- যুদ্ধ থামবে না 1

ভারতীয় বিমানবাহিনী মঙ্গলবার পাকিস্তানি দখলকৃত কাশ্মীরে (পিওকে) প্রবেশ করেছে এবং অনেক সন্ত্রাসী ঘাঁটি ধ্বংস করেছে। পুলওয়ামা সন্ত্রাসী হামলার প্রতিশোধ নেওয়ার জন্য এই ব্যবস্থা করেছেন ভারতের বায়ুসেনা । এই বদলার পর খেলার জগতের তারকারা এয়ার ফোর্সকে সালাম জানিয়েছেন । ভারতীয় খেলোয়াড় সাইনা নেহওয়াল, সাক্ষী মালিক, ববিতা ফোগাট, কিদাম্বি শ্রীকান্ত, মহেশ ভূপতি, মহম্মদ কাইফ এবং আকাশ চোপড়া টুইট করেছেন এবং সেনাবাহিনীকে অভিনন্দন জানিয়েছেন, সেইসঙ্গে পাকিস্তানকে সতর্ক করেছেন।সাইনা, সাক্ষী, বাবিতা সেনাবাহিনীকে অভিনন্দন জানায় ! যোগেশ্বর বললেন- যুদ্ধ থামবে না 2ভারতীয় পররাষ্ট্র সচিব বিজয় গোখলে একটি সংবাদ সম্মেলনের বক্তব্যে আইএএফ এর কর্মকাণ্ড সম্পর্কে জানান। সূত্রের খবর অনুযায়ী, এই অভিযানটি বিমান বাহিনীর ১২টি মিরাজ দ্বারা সাফল্য । বলা হচ্ছে যে এই অপারেশনে 200 জনেরও বেশি সন্ত্রাসী নিহত হয়েছে। জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দৌলা এই হামলার বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন।
সাইনা, সাক্ষী, বাবিতা সেনাবাহিনীকে অভিনন্দন জানায় ! যোগেশ্বর বললেন- যুদ্ধ থামবে না 3ভারতের মহিলা কুস্তিগীর সাক্ষী মালিক, যিনি অলিম্পিকে দেশের গৌরব বাড়িয়েছেন। তিনিও সেনাবাহিনীকে অভিবাদন জানান। তিনি লেখেন, “আজকের সকাল খুব সুন্দর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং দেশের সাহসী সেনাবাহিনীর ধন্যবাদ। “জয় হিন্দ,” আমরা একজন ভারতীয় হতে পেরে গর্বিত।”

সাক্ষী মালিকের মতো অলিম্পিকে মেডেল জেতা সাইনা নেহওয়ালও বলেছেন, “ভারতীয় বায়ুসেনাকে সালাম, জয় হিন্দ”।

আর এক কুস্তিগীর যোগেশ্বর দত্ত লিখেছেন, “যুদ্ধ শুরু হয়েগেছে, যেটা বন্ধ হবার নয়। যারা আমাদের বীর সেনাদের হত্যা করেছে, তাদের আর রক্ষে নেই। ভারতীয় বায়ুসেনার এই কর্মকান্ডে সারাদেশের বুক গর্বে ফুলে উঠেছে । তাদের এই পদক্ষেপে শত্রু পক্ষ জেনে গেছে যে, ভারত চুপ থাকবে না। আমরা শান্তিপ্রিয়, কিন্তু শত্রুর মোকাবেলা করতে জানি। “জয় হিন্দ”, “জয় ভারত “।

মহিলা কুস্তিগীর ববিতা ফোগাট বলেছেন , “এই নাহলে কথা, সকাল সকাল এরকম খবর মন ভরিয়ে দিলো আমাদের বায়ুসেনা। আমি আমাদের বায়ুসেনাদের সালাম করছি “জয় হিন্দ”, “জয় ভারত “।

সন্ত্রাসের বিরুদ্ধে এই পদক্ষেপের জন্য আইএএফকে অভিবাদন জানিয়ে বাডমিন্টন তারকা কিদাম্বি শ্রীকান্ত টুইট করেছেন। প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতি “জয় হিন্দ” বলে অভিনন্দন জানিয়েছেন বায়ুসেনাদের কে।

প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ আতঙ্কবাদীদের উপর হামলা করা বায়ুসেনা কে বলেছেন, “চমৎকার”।

এছাড়া আকাশ চোপড়া বলেছেন, “জয় হিন্দ” কিন্তু পরের বার পুলওয়ামা বা উরির মতো ঘটনার জন্য অপেক্ষা করবেন না। মূল থেকে সন্ত্রাসবাদ শেষ করুন।”

Leave a comment

Your email address will not be published.