প্রিয়াঙ্কা রায়না খুললেন সুরেশ রায়নার সিক্রেট, শৈশবে রায়নার ছিল এই অভ্যাস

ভারতীয় ক্রিকেট দলে মিডল অর্ডার বিস্ফোরক ব্যাটসম্যান সুরেশ রায়নার বিশেষ নাম রয়েছে। সুরেশ রায়না দীর্ঘ সময় পর্যন্ত মিডল অর্ডারের দায়িত্ব সামলান কিন্তু গত বেশ কিছু সময় ধরে সুরেশ রায়না দলে নেই।
প্রিয়াঙ্কা রায়না খুললেন সুরেশ রায়নার সিক্রেট, শৈশবে রায়নার ছিল এই অভ্যাস 1
সুরেশ রায়নার লাইফ সিক্রেট তার স্ত্রী প্রিয়াঙ্কার মুখে

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা সুরেশ রায়নার ক্রিকেট যোগ্যতার কথা তো ক্রিকেট ফ্যানসরা জানেনই, কিন্তু তার পার্সোনাল লাইফের ব্যাপারে অনেক কম লোকই জানেন।
প্রিয়াঙ্কা রায়না খুললেন সুরেশ রায়নার সিক্রেট, শৈশবে রায়নার ছিল এই অভ্যাস 2
সুরেশ রায়না ২০১৫য় নিজের ছেলেবেলার বন্ধু প্রিয়াঙ্কার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এখন তা একটি মেয়ে রয়েছে যার নাম গ্রেসিয়া।সুরেশ রায়নার ব্যক্তিগত জীবনের সিক্রেট নিয়ে প্রিয়াঙ্কা রায়না বেশ কিছু কথা শেয়ার করেছেন।

প্রিয়াঙ্কা জানিয়েন তিনি বিয়ের ২০ বছর আগে থেকেই চিনতেন সুরেশ রায়নাকে

স্পোর্টস ফিমেল অ্যাঙ্কার শিবানি ডান্ডেকরের একটি অনুষ্ঠান মিস ফিল্ড নামের একটি প্রোগ্রামের একটি এপিসোড চলাকালীন প্রিয়াঙ্কা রায়না সুরেশ রায়নাকে নিয়ে বেশ কিছু কথা শেয়ার করেছেন। যার মধ্যে প্রিয়াঙ্কা বলেন,
প্রিয়াঙ্কা রায়না খুললেন সুরেশ রায়নার সিক্রেট, শৈশবে রায়নার ছিল এই অভ্যাস 3
“ ও সেই সময়ও অনেক গান গাইত। হ্যাঁ, ওর গানের প্রতি ভীষণই ভালোবাসা রয়েছে। ও নিশ্চিতরূপে ভালো”। প্রসঙ্গত প্রিয়াঙ্কা আর সুরেশ রায়না ৪ এপ্রিল ২০১৫য় বিয়ে করেছিলেন।কিন্তু দুজনে নিজেদের বিয়ের ২০ বছর আগে থেকেই একে অপরকে জানতেন। যা নিয়ে প্রিয়াঙ্কা বলেন, “ আমি সুরেশ রায়নাকে তার ১০ বছর বয়েস থেকে চিনি”।

যে স্কুলে সুরেশ রায়না পড়তেন ওই স্কুলে আমার বাবা শিক্ষক ছিলেন

সেই সঙ্গে প্রিয়াঙ্কা আরও বড় খোলসা করেন যে যে স্কুল্লে সুরেশ রায়না পড়তেন সেখানে প্রিয়াঙ্কার বাবা টিচার ছিলেন আর সেই সঙ্গে খেলার কোচও ছিলেন। প্রিয়ঙ্কা জানান,

“হ্যাঁ আমার বাবা ওকে প্রত্যেক দিন দেখতেন, কারণ উনি (বাবা) ওর (রায়না) শিক্ষক ছিলেন।সেই সঙ্গে বাবা তার খেলার কোচও ছিলেন। আমরা প্রতিবেশি ছিলাম আর সেই সঙ্গে ওর মা আর আমার মা একে অপরের ভীষণই ঘনিষ্ঠ ছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *