দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার হৃদয় আলোড়িত হয় এই খেলোয়াড়ের জন্য, নিজের খুললেন রহস্য

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক রোহিত শর্মার ফ্যান ফলোয়িং কারো কাছে লুকোনো নেই। এই দুই ব্যাটসম্যানকে খেলতে দেখা প্রত্যেক ক্রিকেটপ্রেমীর পছন্দের। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে বিরাট কোহলি আর রোহিত শর্মাকে নিজের ফেবারিট ক্রিকেটার বলেছেন। সেই সঙ্গে তিনি এটাও বলছেন যে তিনি এই দুই ব্যাটসম্যানকে পার্সোনালি জানেন।

বিরাট-রোহিত হলেন প্রিয়াঙ্কা চোপড়ার ফেবারিট ক্রিকেটার

দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার হৃদয় আলোড়িত হয় এই খেলোয়াড়ের জন্য, নিজের খুললেন রহস্য 1

বিরাট কোহলি আর রোহিত শর্মা টিম ইন্ডিয়ার দুই অমূল্য রত্ন। এখন যখন খেলায় এতটা তাদের কর্তৃত্ব তো স্বাভাবিকভাবেই তাদের ফ্যান ফলোয়িংও বেশিই হবে। সমস্ত সেলিব্রেটিদের পছন্দের এই ক্রিকেটার্স প্রিয়াঙ্কা চোপড়ারও ফেবারিট ক্রিকেটার। রোহিত শর্মাকে বিস্ফোরক ব্যাটসম্যান হিসেবে দেখা হয় যার টাইমিং অন্য ব্যাটসম্যানদের চেয়ে যথেষ্ট ভাল। অন্যদিকে অধিনায়ক কোহলি না শুধু নিজের ব্যাটিং বরং ফিটনেসের জন্যও বহু মানুষের পছন্দের। তিনি টিম ইন্ডিয়ার সমস্ত খেলোয়াড়দের ফিটনেসের মন্ত্র দিয়েছেন। আজ ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে বিশাখাপট্টনমে চলা প্রথম টেস্টের প্রসারক স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন যে কোহলি আর রোহিত দুজনে তার ফেবারিট ক্রিকেটার কারণ তিনি এই দুই ব্যাটসম্যানকে ব্যক্তিগতভাবে চেনেন।

বিয়েতে খেলা হয়েছিল ক্রিকেট ম্যাচ

দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার হৃদয় আলোড়িত হয় এই খেলোয়াড়ের জন্য, নিজের খুললেন রহস্য 2

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে নিজের আপকামিং ফিল্ম দ্য স্কাই ইজ পিঙ্কের জন্য যথেষ্ট ব্যস্ত রয়েছেন। এর মধ্যে তিনি একটি প্রমোশনাল ইভেন্ট চলাকালীন জানিয়েছেন যে নিক জোনসের সঙ্গে তার বিয়েতে তার মা-বাবা কিভাবে একটি ক্রিকেট ম্যাচের আয়োজন করিয়েছিলেন। এই ম্যাচের দলের নাম টিম ব্রাইড আর টিম গ্রুম রাখা হয়েছিল। এই ম্যাচকে শেষপর্যন্ত টিম ব্রাইড জেতে। প্রিয়াঙ্কা আগে বলেন যে যেহেতু তার স্বামী একজন ভাল বেসবল প্লেয়ার, তিনি ক্রিকেটে ততটা ভাল ছিলেন না কারণ দুটি খেলাই সম্পূর্ণ আলাদা। আপনাদের জানিয়ে দিই যে প্রিয়াঙ্কা চোপড়াকে এখন দ্য স্কাই ইজ পিঙ্কে দেখা যাবে, যেখানে ফারহান আখতার আর জায়রা ওয়াসিমও রয়েছেন। শুধু তাই নয় প্রিয়াঙ্কা চোপড়া এটাও জানিয়েছেন যে বিশ্বকাপ চলাকালীন যখন ভারত আর ইংল্যাণ্ডের মধ্যে ম্যাচ খেলা হচ্ছিল তখন তার শ্বশুরবাড়ির লোকেরা ইংল্যান্ডকে সাপোর্ট করছিলেন আর তিনি নিজের মায়ের সঙ্গে বসে টিম ইন্ডিয়াকে সাপোর্ট করছিলেন। যদিও টিম ইন্ডিয়া সেই ম্যাচ ৩১ রানে হেরে গিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *