স্লিপে দুর্ধর্ষ ক্যাচ ধরার পরেও ফিটনেস ও চেহারা নিয়ে বাজেভাবে ট্রোল্ড হলেন পৃথ্বী শ! দেখুন ভিডিও 1

আইপিএল (IPL) শেষ হওয়ার পর রঞ্জি ট্রফি (Ranji Trophy) খেলতে ব্যস্ত ভারতীয় দলের বিস্ফোরক ব্যাটসম্যান পৃথ্বী শ (Prithwi Shaw)। ২০২১-২২ রঞ্জি ট্রফির দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছিল মুম্বই (Mumbai) এবং উত্তরাখণ্ডের (Uttarakhand) মধ্যে। এই ম্যাচে মুম্বই দল উত্তরাখণ্ডকে ৭২৫ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে। তবে ম্যাচে সেরা ক্যাচ নেন মুম্বই অধিনায়ক পৃথ্বী শ। যার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যার উপর ভক্তদের প্রচণ্ডভাবে শকে ট্রোল করতে দেখা যায়।

পৃথ্বী শ এই ভিডিওটি শেয়ার করেছেন

মুম্বই অধিনায়ক পৃথ্বী শ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি রঞ্জির সময় উত্তরাখণ্ডের বিপক্ষে স্লিপে দুর্দান্ত এক ক্যাচ নেন। এই দৃশ্য দেখা গেল উত্তরাখণ্ডের ইনিংসের ৩৯তম ওভারে। যখন দিক্ষাশু নেগি ব্যাটিং করছিলেন। দিক্ষাশু নেগি মুম্বইয়ের বোলার শামস মুলানির (Shams Mulani) বলে টাইমিং মিস করেন এবং স্লিপে ক্যাচ দেন। তার ব্যাটের কানায় লেগে বল সোজা চলে যায় স্লিপে দাঁড়িয়ে থাকা খেলোয়াড় পৃথ্বী শ-এর হাতে। ক্যাচটা এত সহজ ছিল না। কিন্তু ডান দিকে ঝাঁপিয়ে ক্যাচটি ধরেন শ।

ভক্তরা পৃথ্বী শ-এর ক্যাচ উপভোগ করছেন

স্লিপে দুর্ধর্ষ ক্যাচ ধরার পরেও ফিটনেস ও চেহারা নিয়ে বাজেভাবে ট্রোল্ড হলেন পৃথ্বী শ! দেখুন ভিডিও 2

ডাইভ করতে গিয়ে যেভাবে এই চমকপ্রদ ক্যাচ ধরলেন পৃথ্বী শ, তা সত্যিই প্রশংসনীয় ছিল. যার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছু ভক্ত যখন শ-এর এই ক্যাচের প্রশংসা করছেন, কিছু লোক শ-কে বাজেভাবে ট্রোল করা শুরু করেছেন। এই ভিডিওতে মন্তব্য করার সময় একজন ব্যবহারকারী লিখেছেন, “ভাই, একটু ওজন কমান, বাকি ক্যাচটা অসাধারণ ছিল।” অন্যদিকে আর এক ব্যবহারকারী লিখেছেন, “টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড়দের মধ্যে আপনিই সবচেয়ে বেশি ওভাররেটেড খেলোয়াড়।” এই বছর আইপিএলে দিল্লি দলের হয়ে খেলেছেন পৃথ্বী শ। কিন্তু বিশেষ কিছু দেখাতে পারেননি। যার কারণে দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজে তাকে রাখা হয়নি।

Leave a comment

Your email address will not be published.