এই খেলোয়াড় হলেন সম্পূর্ণ ফিট, নিউজিল্যান্ড সফরে ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে করবেন ওপেনিং

ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান তারকা পৃথ্বী শ রঞ্জি ট্রফি ম্যাচে হওয়া চোটের পর সুস্থ হয়ে গিয়েছেন। ইন্ডিয়া এ-র নিউজিল্যান্ড সফরের আগে ফিট হওয়া পৃথ্বী শ ফিটনেস টেস্টও পাশ করে ফেলেছেন। তাকে ভারতীয় এ দলে নির্বাচিত করা হয়েছে। পরিণামস্বরূপ তিনি এখন ওপেনার ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে দলের হয়ে ওপেনিং করতে দেখা যাবে।

পৃথ্বী শ শেয়ার করলেন ভিডিয়ো

টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ সুস্থ হয়ে মাঠে ফিরে এসেছেন। শ নিজের টুইটার অ্যাকাউন্টে তার প্র্যাকটিস করার একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে পৃথ্বীকে ব্যাটিং করতে দেখা যাচ্ছে। সেই সঙ্গে পৃথ্বী ওই ভিডিয়োর ক্যাপশনে লেখেন- যখন বল ব্যাটের মাঝখানে লাগে তখন যে শব্দ বেরয় সেটা আমার পছন্দের শব্দ। দারুণ নেট সেশন চলছে।

ময়ঙ্কের সঙ্গে করবেন ওপেনিং

এই খেলোয়াড় হলেন সম্পূর্ণ ফিট, নিউজিল্যান্ড সফরে ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে করবেন ওপেনিং 1

পৃথ্বী শ গত কিছু সময় ধরে নিজের ব্যাটিংয়ের সৌজন্যে সকলকেই প্রভাবিত করে ফেলেছেন। এখন নিউজিল্যান্ড সফরের আগে একদমই ফিট হয়ে মাঠে ফিরে আসা পৃথ্বী নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলে ঢুকে পড়েছেন। যেখানে তাকে অন্য ওপেনার ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে ওপেনিং করার সুযোগ দেওয়া হয়েছে। এখন যদি এই ব্যাটসম্যান ভালো প্রদর্শন করেন তো এই তরুণ খেলোয়াড় আরো একবার সিনিয়র টেস্ট দলে নির্বাচিত হতে পারেন। প্রসঙ্গত পৃথ্বী শ ২০১৮য় ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ডেবিউ করেছিলেন আর নিজের প্রথম তিনটি ইনিংসে তিনি ১১৮.৫ এর দুর্দান্ত গড়ে ২৩৭ রান করেন। এর মধ্যে তার ব্যাট থেকে একটি সেঞ্চুরি আর একটি হাফসেঞ্চুরি বেরয়। এই সিরিজে তাকে প্লেয়ার অফ দ্য সিরিজও নির্বাচিত করা হয়।

দুর্দান্ত ফর্মে রয়েছেন ওপেনার পৃথ্বী শ

এই খেলোয়াড় হলেন সম্পূর্ণ ফিট, নিউজিল্যান্ড সফরে ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে করবেন ওপেনিং 2

মুম্বাই ক্রিকেট দলের বিস্ফোরক ব্যাটসম্যান পৃথ্বী শ যখনই সুযোগ পেয়েছেন তখন নিজের ব্যাটিং সক্ষমতা প্রমান করেছেন। পৃথ্বীকে ডোপ টেস্টে ব্যর্থ হওয়ার পর ৮ মাসের জন্য ব্যান করা হয়েছিল, নভেম্বরে তিনি নিজের ঘরোয়া দলে ফিরে এসে দুর্দান্ত ব্যাটিং করেছেন। ৬টি ইনিংসের মধ্যে পৃথ্বী ৪টি হাফসেঞ্চুরি করেন। এরপর রঞ্জিতেও পৃথ্বী নিজের ফর্ম বজায় রেখে বরোদার বিরুদ্ধে ২০২ আর ৬৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, যে কারণে তার দল মুম্বাই ৩০৯ রানে জয় লাভ করে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *