আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ দীর্ঘ সময় ধরে মাঠের বাইরে রয়েছেন। জুলাইয়ের শেহশে বিসিসিআইয়ের ডোপ টেস্টে ফেল হওয়ার কারণে তার উপর ব্যান লেগেছিল। ১৫ নভেম্বর পর্যন্ত তার উপর ব্যান লাগে আর গত দীর্ঘ সময় ধরে তিনি মিডিয়া এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরে থেকেছেন। তার ব্যাপারে কারো কাছে কোনো খবর ছিল না।

ক্যামেরার সামনে এলেন

আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে 1

পৃথ্বী শ প্রায় আড়াই মাস পর ক্যামেরার সামনে এলেন। বিজয় হাজারে ট্রফির প্রথম সেমিফাইনালে কর্ণাটক আর ছত্তিশগড়ের মধ্যে ম্যাচ খেলা হচ্ছিল। এই ম্যাচ চলাকালীন পৃথ্বী শ স্ট্যান্ডে বসেছিলেন। ক্রিকেট মাঠ থেকে দূরে থাকার প্রভাব তার শরীরেও পরিস্কার দেখা যাচ্ছিল। তার ওজন আগের চেয়ে যথেষ্ট বেশি মনে হচ্ছিল। তাকে ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে আর ময়ঙ্ক ঈশারায় তার ওজন বাড়ার ব্যাপারে জানিয়ে দিয়েছেন।

১৬ নভেম্বর প্র্যত্যাবর্তন

আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে 2

পৃথ্বী শ ১৬ নভেম্বর ক্রিকেট মাঠে প্রত্যাবর্তন করবেন। সেই সময় ভারতের ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলা হবে। তাতে তাকে মুম্বাইয়ের দলে শামিল করা হতে পারে। এর সঙ্গেই ভারতীয় দল সেই সময় বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে। ক্রিকেট থেকে ব্যান হওয়ার সময় তিনি ভারতীয় দলের অংশ ছিলেন কিন্তু দলে প্রত্যাবর্তন করতে এখন তার সময় লাগতে পারে।

এমন থেকেছে কেরিয়ার

আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে 3

পৃথ্বী শ ভারতের হয়ে এখনো মাত্র দুটি টেস্ট খেলেছেন। এই দুই ম্যাচের তিনটি ইনিংসে ১১৮.৫০ গড়ে ২৩৭ রান করেছেন তিনি। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ঘরোয়া সিরিজে তাকে প্লেয়ার অফ দ্য সিরিজের পুরস্কারও দেওয়া হয়েছিল। এরপর অস্ট্রেলিয়া সফরে তাকে দলে জায়গা দেওয়া হয়। প্র্যাকটিস ম্যাচে হাফসেঞ্চুরি করার পর তিনি ফিল্ডিং করাকালীন গোড়ালী মচকে ফেলেন। আর দল থেকে ছিটকে যান। ওয়েস্টইন্ডিজ সফরের আগে ডোপিংয়ে দোষী পাওয়ার কারণে তাকে ব্যান করে দেওয়া হয়।

দেখুন ছবি

আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে 4

আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে 5

আড়াই মাস ব্যান লাগার পর ফের ক্যামেরায় ধরা পড়লেন এই ভারতীয়, দলে ফিরতে পারেন বাংলাদেশ সিরিজে 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *