IPL 2020: পাঞ্জাবের জয়ে খুশি প্রীতি জিন্টা ভেঙেছেন ক্রিকেটের এই বড়ো নিয়ম 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৩তম মরশুম নিজের রোমাঞ্চকে নিয়মিত এগিয়ে নিয়ে চলেছে। ক্রিকেট জগতের এই রোমাঞ্চকর টি-২০ লীগের এই মরশুমে বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাব আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালরের মধ্যে ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব দুর্দান্ত প্রদর্শন করে আরসিবিকে ৯৭ রানের বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছেন।

কিংস ইলেভেন পাঞ্জাবকে চিয়ার করতে পৌঁছেছিলেন প্রীতি জিন্টা

IPL 2020: পাঞ্জাবের জয়ে খুশি প্রীতি জিন্টা ভেঙেছেন ক্রিকেটের এই বড়ো নিয়ম 2

কিংস ইলেভেন পাঞ্জাব প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের হাতে সুপার ওভারে হেরেছিল। যা থেকে বেরিয়ে এসে তারা এখানে দুর্দান্ত জয় হাসিল করে নিজেদের সমর্থকদের যথেষ্ট খুশি করে দিয়েছি। আরসিবির বিরুদ্ধে দুবাইতে খেলা হওয়া এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের সমর্থকদের সঙ্গেই দলের সহ মালকিন প্রীতি জিন্টাও যথেষ্ট খুশি হয়ে যনা। প্রীতি জিন্টা সবসময়ের মতোই দলকে চিয়ার করতে স্টেডিয়ামে মজুত ছিলেন।

প্রীতি জিন্টা ম্যাচে ভাঙলেন এই নিয়ম

IPL 2020: পাঞ্জাবের জয়ে খুশি প্রীতি জিন্টা ভেঙেছেন ক্রিকেটের এই বড়ো নিয়ম 3

যদিও এটা কোনো নতুন কথা নয় যে প্রীতি জিন্টা স্টেডিয়ামে মজুত ছিলেন। কারণ তিনি সবসময়ই নিজের দলের পাশে দাঁড়ান। দলের মনোবল বাড়াতে পৌঁছনো প্রীতি জিন্টা এবার এমন একটি ভুল করেছেন যা নিয়মের বিরুদ্ধে ছিল। আইপিএল ১৩-র এই ষষ্ঠ ম্যাচে সকলের নজর শুধু মাত্র ম্যাচের দিকে ছিল। এর মধ্যে প্রীতি জিন্টার দ্বারা হওয়া ভুলের দিকে কারও মনোযোগ যায়নি। কিন্তু প্রীতি জিন্টা এমন ভুল করেছেন যা তার মতো দায়িত্ববান মালিকের থেকে আশা করা যায় না।

যে সিটে লেখা ছিল ‘এখানে বসবেন না, তাতেই বসতে দেখা যায় প্রীতিকে

IPL 2020: পাঞ্জাবের জয়ে খুশি প্রীতি জিন্টা ভেঙেছেন ক্রিকেটের এই বড়ো নিয়ম 4

করোনার কারণে নিয়মের দিকে যথেষ্ট মনোযোগ দিয়ে দেখা আর তা পালন করা হচ্ছে। কিন্তু এই ম্যাচে প্রীতি জিন্টা নিয়ম ভেঙে এমন একটি চেয়ার বসেছেন যেখানে পরিস্কার লেখা ছিল এখানে বসবেন না। ইংরেজিতে লেখা ছিল “Please do not sit here”। কিন্তু এরপরও কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিনকে সেখানে বসতে দেখা যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *