৬। আইপিএল থেকে বাইরে হয়ে যাওয়ার পর ফেটে পড়ল প্রীতি জিন্টার রাগ, সবার সামনে এর উপর রেগে উঠলেন তিনি

চলতি আইপিএলের লিগের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংস পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে, সেই সঙ্গে পাঞ্জাব চলতি আইপিএল থেকেও বাইরে হয়ে গিয়েছে। এই হারের পর প্রীতি জিন্টা যথেষ্ট ভাবুক হয়ে পড়েছেন এবং যথেষ্ট দুঃখও প্রকাশ করছেন। সেই সঙ্গে একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে যেখানে প্রীতি মুম্বাইয়ের আইপিএল থেকে ছিটকে যাওয়ায় যথেষ্ট আনন্দও প্রকাশ করছেন এবং নিজেকে যথেষ্ট ভাগ্যবান বলেও জানিয়েছেন। এখন এই মামলায় প্রীতি সাম্প্রতিক বয়ান দিয়েছেন এবং জানিয়েছেন, “লোকে জয় দেখে না, শুধু হারের পর আলোচনা করা শুরু করে দেয়”। প্রীতি জিন্টা কিংস ইলেভেন পাঞ্জাবের হারের পর থেকেই যথেষ্ট দুঃখী মনে হচ্ছে, এবং সোশ্যাল মিডিয়ায় নিজের দুঃখ প্রকাশ করে চলেছেন।
আইপিএল থেকে বাইরে হয়ে যাওয়ার পর ফেটে পড়ল প্রীতি জিন্টার রাগ, সবার সামনে এর উপর রেগে উঠলেন তিনি 1
সম্প্রতিই একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে যেখানে প্রীতি মুম্বাইয়ের হারের পর খুশিতে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন। এর পাশাপাশি পাঞ্জাবের দুরন্ত প্রদর্শনের পরও প্লে অফের বাইরে হয়ে যাওয়ার জন্য কৈফিয়তও দিচ্ছেন। একটি ভিডিয়োতে প্রীতিকে বলতে দেখা যাচ্ছে, “মুম্বাই প্লে অফ থেকে বাইরে হয়ে গিয়েছে, এই ব্যাপারে আমি ভীষণ খুশি। সত্যিই মুম্বাইয়ের হারে যথেষ্ট খুশি অনুভূত হয়েছে আমার”। এই ঘটনায় আরও একটি টুইট সামনে এসেছে প্রীতির যেখানে তিনি লিখেছেন, “ রিল্যাক্স, কিংস ইলেভেন পাঞ্জাবের ফাইনালে পৌঁছনোর একটাই রাস্তা ছিল, আর তা হল মুম্বাইয়ের হার। কিন্তু মুম্বাই হেরে গেছে তা সত্ত্বেও পাঞ্জাব জায়গা পায় নি”।

প্রশংসকের উপরই মেজাজ হারিয়ে ফেলেন প্রীতি

প্রীতি আরও লিখেছেন, “ রাজস্থান ভাগ্যবান যে তারা প্লে অফে জায়গা পেয়েছে, আর তারা এটার দাবীদারও ছিল। সেই সঙ্গে আমরা চেন্নাইয়ের সঙ্গে হেরে গেছি, আর বাইরে হয়ে গেছি। লোকেরা আপনার সফলতা দেখে না, কিন্তু যখন আপনি বিফল হন, তখনই লোকে আপনার আলোচনা করে”। প্রীতি এ কথা নিজের দলের জন্য বলেছিলেন যারা আইপিএলে শুরুর দিকে দারুণ পারফর্মেন্স করেছিল, টপে পৌঁছে ছিল, কিন্তু পরের দিকে হারতে শুরু করে এবং আইপিএল থেকে বাইরে হয়ে যায়।

আইপিএল থেকে বাইরে হয়ে যাওয়ার পর ফেটে পড়ল প্রীতি জিন্টার রাগ, সবার সামনে এর উপর রেগে উঠলেন তিনি 2
ছবি সৌজন্যে এএফপি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *