আইপিএলের জন্য প্রীতি জিন্টা নিজের দলের জন্য ভিডিও পোষ্ট করে দিলেন এই বিশেষ মেসেজ

কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএলের এমনটি দল যাদের ইতিহাস খুব একটা ভালো থাকেনি। বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার দল একবারও আইপিএলের ট্রফি নিজেদের নামে করতে পারেনি। কিংস ইলেভেন পাঞ্জাবের দল আইপিএলের ইতিহাসে আজ পর্যন্ত মাত্র একবার আইপিএল ২০১৪য় ফাইনালে পৌঁছতে পেরেছে। তবে আইপিএল ২০২০তে আরও একবার কিংস ইলেভেন পাঞ্জাব খেতাব জেতার স্বপ্ন নিয়ে মাঠে নামবে।

নতুন অধিনায়ক আর কোচের সঙ্গে মাঠে নামবে পাঞ্জাবের দল

আইপিএলের জন্য প্রীতি জিন্টা নিজের দলের জন্য ভিডিও পোষ্ট করে দিলেন এই বিশেষ মেসেজ 1

কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএলের প্রথম মরশুম থেকে এখনো পর্যন্ত বেশকিছু খেলোয়াড়কে নিজেদের অধিনায়ক করেছে, কিন্তু কোনো অধিনায়ক কিংস ইলেভেন পাঞ্জাবকে খেতাব জেতাতে পারেননি। গত ২টি মরশুমে দলের অধিনায়কত্ব রবিচন্দ্রন অশ্বিন করেছিলেন, কিন্তু নিলামের আগে পাঞ্জাব অশ্বিনকে দিল্লির সঙ্গে ট্রেড করে দিয়েছিল। যে কারণে কিংস ইলেভেন এখন আইপিএল ২০২০-তে নতুন অধিনায়কের সঙ্গে মাঠে নামবে। কেএল রাহুলকে কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল ২০২০র জন্য নিজেদের নতুন অধিনায়ক নিযুক্ত করেছে। অন্যদিকে এই মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের নতুন হেড কোচও নিযুক্ত করেছে। তারা ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ অনিল কুম্বলেকে নিজেদের প্রধান কোচ বানিয়েছে।

প্রীতি জিন্টা নিজের দলের জন্য দিলেন স্পেশাল মেসেজ

আইপিএলের জন্য প্রীতি জিন্টা নিজের দলের জন্য ভিডিও পোষ্ট করে দিলেন এই বিশেষ মেসেজ 2

কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মঙ্গলবার প্রীত জিন্টার একটি ভিডিও আপলোড করেছে, যার ক্যাপশনে “প্রীতি ওম্যান দ্য স্পেশাল মেসেজ ফর হ্যাশট্যাগ #saddasquad” দিয়ে লেখা হয়েছে। কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা ওই ভিডিওতে বলেছেন, “সাড্ডা স্কোয়াডে শামিল হওয়া সকলকে হাই, আমি আপনাদের সকলকে বলতে চাই যে আপনাদের এই সময় ভালো দেখাচ্ছে। আমি আপনাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাচ্ছি যে আপনারা সকলে কীভাবে কড়া মেহনত করছেন। বাস্তবে আমি কোয়ারেন্টিন শেষ হওয়ার আর বায়ো-বাবল থেকে বাইরে বেরনো নিয়ে অনেক বেশি উৎসাহিত”।

আইপিএল ২০২০-র জন্য এই রকম হল কিংস ইলেভেন পাঞ্জাবের দল

আইপিএলের জন্য প্রীতি জিন্টা নিজের দলের জন্য ভিডিও পোষ্ট করে দিলেন এই বিশেষ মেসেজ 3

কেএল রাহুল (অধিনায়ক), নিকোলস পুরণ, প্রভাসিমরন সিং, ক্রিস গেইল, মনদীপ সিং, গ্লেন ম্যাক্সওয়েল, ময়ঙ্ক আগরওয়াল, সরফরাজ খান, করুণ নায়ার, দীপক চাড্ডা, হার্ডস ভিলোজেন, কে গৌতম, দর্শন নালকাণ্ডে, হরপ্রীত বরার, জেমস নীশম, ক্রিস জর্ডন, রবি বিষ্ণোই, তাজিন্দর সিং ঢিঁলো, মুরুগন অশ্বিন, মুজিব উর রহমান, জগদীশ সুচিত, মহম্মদ শামি, অর্শদীপ সিং, শেল্ডন কাটরেল, ঈশান পোড়েল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *