কিংস ইলেভেন পাঞ্জাব ঘোষণা করল অধিনায়কের নাম, প্রীতি জিন্টা দিলেন নতুন অধিনায়ককে শুভেচ্ছা

আইপিএল ২০২০র জন্য সমস্ত দলগুলি নিজেদের প্রস্তুতি নিয়ে ফেলেছে। কলকাতায় গতকাল নিলাম হয়েছে। এখন সমস্ত দলগুলি নিজেদের অধিনায়ক ঘোষণা করা শুরু করে দিয়েছে। কিংস ইলেভেন পাঞ্জাবের দলও ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুলকে নিজেদের নতুন অধিনায়ক ঘোষণা করে দিয়েছে। যাকে এখন দলের সহমালকিন আর বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা শুভেচ্ছা জানিয়েছেন।

কিংস ইলেভন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা দিলেন নতুন অধিনায়ককে শুভেচ্ছা

কিংস ইলেভেন পাঞ্জাব ঘোষণা করল অধিনায়কের নাম, প্রীতি জিন্টা দিলেন নতুন অধিনায়ককে শুভেচ্ছা 1

কলকাতায় আইপিএল ২০২০র নিলাম শেষ হতেই কিংস ইলেভন পাঞ্জাবের দল কেএল রাহুলকে নিজেদের নতুন অধিনায়ক নিযুক্ত করেছেন। অধিনায়ক হওয়ার পর পাঞ্জাব ফ্রেঞ্চাইজির মালকিন প্রীতি জিন্টা বলেছেন যে,

“আমাদের দল এখন নতুন অধিনায়ক পেয়েছে। যা কিনা কেএল রাহুল হয়েছেন। আমি খুশি এই ঘোষণা করতে পেরে, কারণ ও না শুধু একজন ভালো ক্রিকেটার বা ব্যাটসম্যান বরং ও চাপের মুখেও ভালো প্রদর্শন করে। ও তরুণ, আর সেই সঙ্গে ও একজন টিমম্যান”

তিনি আগে বলেন যে,

“আমরা ভীষণই উৎসাহিত যে ও দলকে এখন এগিয়ে নিয়ে যাবে আইপিএল ২০২০তে। আমি এই সুযোগে অনেক শুভেচ্ছা জানাতে চাই। ওকে অনেক অনেক শুভকামনা, আমার আশা যে এই মরশুমে আমরা অনেক ভালো কিছু করতে চলেছি”।

কেএল রাহুল এখন সামলাবেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্ব

কিংস ইলেভেন পাঞ্জাব ঘোষণা করল অধিনায়কের নাম, প্রীতি জিন্টা দিলেন নতুন অধিনায়ককে শুভেচ্ছা 2

গত দু বছর ধরে দলের হয়ে সবচেয়ে ভালো ব্যাটিং করা কেএল রাহুলকে রবিচন্দ্রন অশ্বিনের জায়গায় অধিনায়ক করা হয়েছে। যাকে কয়েকদিন আগে তারা দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ট্রেড করেছিল। এখন রাহুলের উপর দলকে প্রথমবার খেতাব এনে দেওয়ার দায়িত্ব থাকবে। কেএল রাহুল গত দু বছর ধরে পাঞ্জাবের জন্য সবচেয়ে বড়ো ম্যাচ উইনার প্রমানিত হয়েছেন। অন্যদিকে এখন ভারতীয় দলের প্রাক্তন কোচ অনিল কুম্বলেও দলে যোগ দিয়েছেন। যে কারণে কর্ণাটকের এই জুটু একসঙ্গে মিলে দলকে খেতাব এনে দেওয়ার চেষ্টা করবেন।

বড়ো খেলোয়াড়দের কিনেছে পাঞ্জাব নিলামে

কিংস ইলেভেন পাঞ্জাব ঘোষণা করল অধিনায়কের নাম, প্রীতি জিন্টা দিলেন নতুন অধিনায়ককে শুভেচ্ছা 3

এই নিলামে কিংস ইলেভেন পাঞ্জাবের দল গ্লেন ম্যাক্সওয়েল, শেল্ডন কাটরেল, ক্রিস জর্ডনের মতো বড়ো খেলোয়াড়দের নিজেদের দলে যুক্ত করেছে। এছাড়াও তারা নিজেদের দলে জিমি নীশম, আর দীপক হুডাকেও শামিল করেছে। যে কারণে তাদের দলকে এই মরশুমে অনেক বেশি শক্তিশালী দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *