ভারি বৃষ্টির কারণে রদ হল ভারত-অস্ট্রেলিয়ার প্রথম দিনের প্র্যাকটিস ম্যাচ, জেনে নিন কেমন থাকবে বাকি ৩ দিনের আবহাওয়া

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে শুরু হতে চলা টেস্ট সিরিজের আগে প্র্যাকটিস ম্যাচে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে লাগাতার বৃষ্টির কারণে প্রথম দিন ধুয়ে গেলো। এখন এটা অনুমান করা হচ্ছে যে ম্যাচের বাকি দিনও বৃষ্টি সমস্যায় ফেলতে পারে। আধিকারিকেরা বুধবার, ২৮ নভেম্বর ২০১৮রজন্য আবহাওয়ার সতর্কতা জারি করেছেন। তাদের বক্তব্য যে বুধবার বর্তমান আবহাওয়ার পূর্বাভাস ক্ষতিকারক হাওয়া, ভয়ঙ্কর পরিস্থিতি আর ভারি বৃষ্টিপাতের সংকেত পাওয়া যাচ্ছে যা সিডনির কিছু অংশে বন্যার কারণ হতে পারে।

বৃষ্টির কারণে ধুয়ে না যায় পুরো ম্যাচ

ভারতের প্র্যাকটিস ম্যাচ ২৮ নভেম্বর ২০১৮ থেকে ১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে। সিডনিতে প্র্যাকটিস ম্যাচের জন্য ভারতের সমস্ত ফ্রন্টলাইন খেলোয়াড়রা উপলব্ধ থাকবেন। জানিয়ে দিই, টেস্ট বিশেষজ্ঞ খেলোয়ায়ড়রা দলে শামিল হয়ে গিয়েছেন আর প্র্যাকটিস ম্যাচেও তারা খেলবেন।ক্রিকেট অস্ট্রেলিয়া ইলেভেনে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের মধ্যে কোনো বিশেষ খেলোয়াড় নেই যারা ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে অংশ নেবেন।

উইকেটকিপার ব্যাটসম্যান স্যাম হুইটম্যান ক্রিকেট অস্ট্রেলিয়া ইলেভেনের নেতৃত্ব দেবেন

উইকেটকিপার ব্যাটসম্যান স্যাম হুইটম্যান ক্রিকেট অস্ট্রেলিয়া ইলেভেনের নেতৃত্ব দেবেন। এই দলে চন্ডীগড়ে জন্মানো অলরাউন্ডার পরম উপপাল,ম্যাক্স ব্রায়ান্ট আর জ্যাকসন কোলম্যানের মতো কিছু প্রতিষ্ঠিত খেলোয়াড়ও থাকবেন। মঙ্গলবার বিকেলে (২৭ নভেম্বর) আর বুধবার (২৮ নভেম্বর) ভারি বৃষ্টিপাতের ফলে কঠিন সিরিজের আগে ভারতের রেড বল প্র্যাকটিস ম্যাচের একদিন কম হয়ে গিয়েছে।

অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের এসএসজিতে প্র্যাকটিস করতে দেখা গিয়েছে

এর মধ্যে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের এসএসজিতে প্র্যাকটিস করতে দেখা গিয়েছে আর ব্যান হওয়া খেলোয়াড় জুটি ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথ অস্ট্রেলিয়া জোরে বোলারদের প্রস্তুত করতে সাহায্যের জন্য নেটে উপস্থিত ছিলেন। ডেভিড ওয়ার্নার শেষ টি-২০ ম্যাচের আগে দলের সঙ্গে প্র্যাকটিস করেছিলেন অন্যদিকে স্টিভ স্মিথ সপ্তাহের শেষে জোরে বোলারদের সঙ্গে সময় কাটিয়েছেন।

সিডিনিতে গত কিছুদিন ধরে ভীষণই খারাপ আবহাওয়ার পরিস্থিতি

প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিন সম্পূর্ণ আশা করা হচ্ছে যে বৃষ্টি হবে। সিডনিতে গত কিছুদিন ধরে ভীষণই খারাপ অবহাওয়ার স্থিতি তৈরি হয়ে রয়েছে। যে কারণে এখন এটা মনে হচ্ছে ভারতের প্র্যাকটিস ম্যাচ সম্পূর্ণ রদ হয়ে যাবে। যদি এমনহয় তো ভারতীয় দল প্র্যাকটিস করার কোনো সুযোগ পাবে নাযে কারণে টেস্ট ম্যাচ চলাকালীন ভারতীয় দলকে যথেষ্ট সমস্যার মুখোমুখিত পড়তে হতে পারে।

আরও পড়ুন

অবসর নিচ্ছেন দীনেশ কার্তিক?

আসন্ন আইসিসি বিশ্বকাপের জন্য দলে জায়গা পাওয়ার জন্য ভয় পাবেন এমন খেলোয়াড়দের মধ্যে ডিনেশ কার্তিক ছিলেন না।...

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...