ছবি: ডেল স্টেইনের স্ত্রীর হটেস্ট ফটো, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 1

দক্ষিণ আফ্রিকার টেস্ট তারকা ডেল স্টেইন তার পায়ে আঘাত থেকে ফেরার পর ইন্দোনেশিয়ার বালি’তে কিছুটা সময় নিয়েছেন। তার ব্যক্তিগত জীবনের কারণে সম্প্রতি প্রচুর সংবাদ প্রকাশ হয়েছে। তাঁর জিনে কেটজম্যান, যিনি দক্ষিণ আফ্রিকা একটি জনপ্রিয় অভিনেত্রী এবং মডেলের সঙ্গে সম্পর্ক ছিল। সম্পর্ক ভাঙ্গার আগে উভয়ই একে অপরের সাথে খুশি ছিলেন।

ছবি: ডেল স্টেইনের স্ত্রীর হটেস্ট ফটো, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 2

এই দম্পতির প্রেমের গল্পটি কোনও বলিউড চলচ্চিত্রের চেয়ে কম নয়। দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার প্রথমবার তিনি কেপটাউনে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন, যেখানে কাজ করছিলেন, এই মডেল, অভিনেত্রী এবং তাঁর অত্যাশ্চর্য সৌন্দর্য দেখে তিনি তাঁর প্রেমে পড়ে যান।

Haters: “Take a hike!” Me: “Cool.”

A post shared by ? (@dalesteyn) on

ডেল স্টেইন পরের দিন তাকে কল করার জন্য তার নম্বর চাইতে কোনো দ্বিধা করেন না। শীঘ্রই তারা ডেটিং শুরু করেন। এই দম্পতির 2007 সাল থেকে সম্পর্ক ছিল।

আমরা তাঁর বান্ধবী জিনে কেটজম্যানের সম্পর্কে কথা বলছি, যে দক্ষিণ আফ্রিকার একজন অভিনেত্রী এবং মডেল ছিলেন। তিনি একজন পেশাদারী মডেল এবং ফ্যাশন ডিজাইনিং নিয়ে স্নাতক করেছেন। তিনি 12 বছরের খুব অল্প বয়স থেকেই মডেলিং করছেন। তিনি তার জীবনের প্রথম বছরগুলিতে, ক্যামেরা মডেলিং এবং অভিনয়ের জন্য তার ভালবাসা স্বীকৃত।

তার অত্যাশ্চর্য দৃষ্টিভঙ্গি এবং সেক্সি বৈশিষ্ট্যগুলি তার সারা বিশ্ব জুড়ে একটি বিশাল ফ্যান অর্জন করেছে। তিনি সোশ্যাল মিডিয়ায়ও একটি মহান ফ্যান উপভোগ করছেন, যেখানে তার ভক্তরা তার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যেতে ব্যর্থ হয় না।

এখানে, তার কিছু ছবি একটি কটাক্ষপাত আছে:

A post shared by J E A N N Ē (@withlovejeanne) on

✖️?

A post shared by J E A N N Ē (@withlovejeanne) on

?| ?: Uluwatu Beach, Bali

A post shared by J E A N N Ē (@withlovejeanne) on

?Happy Valentines Everyone #capetown

A post shared by J E A N N Ē (@withlovejeanne) on

Leave a comment

Your email address will not be published.