মহেন্দ্র সিং ধোনির সামনে হলো CSK এর অপমান, মাহী দিলেন এই জবাব, দেখুন ভিডিয়ো

বিশ্বকাপ ২০১৯ এর পর থেকে মহেন্দ্র সিং ধোনি প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলেননি। তবে তিনি আইপিএল ২০২০ থেকে মাঠে ফিরবেন। সেই সঙ্গে চেন্নাই সুপার কিংসের নেতৃত্বের দায়িত্বও তার কাঁধে থাকবে। তিনি আইপিএলের এক মাস আগেই প্র্যাকটিসের জন্য চেন্নাইতে পৌঁছে গিয়েছেন। তার প্র্যাকটিস মরশুমের বেশকিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

মানুষের চিন্তা হেলিকপ্টার শট উড়বে কি না?

মহেন্দ্র সিং ধোনির সামনে হলো CSK এর অপমান, মাহী দিলেন এই জবাব, দেখুন ভিডিয়ো 1

মহেন্দ্র সিং ধোনি গত দীর্ঘ সময় ধরে প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলছেন না। এই কারণে মানুষ তাকে নিয়ে চিন্তিত রয়েছেন যে তিনি আইপিএল ২০২০তে ভালো প্রদর্শন করতে পারবেন কী না। মানুষের এই বিষয়েও চিন্তা রয়েছে যে তিনি আগের মতো হেলিকপ্টার শটে ছয় মারতে পারবেন কি না। আসলে মহেন্দ্র সিং ধোনির বয়স ৩৮ বছরের বেশি হয়ে গিয়েছে ফলে চিন্তা তো রয়েইছে।

প্লেন আর হেলিকপ্টার দুইই করবে টেক অফ

মহেন্দ্র সিং ধোনির সামনে হলো CSK এর অপমান, মাহী দিলেন এই জবাব, দেখুন ভিডিয়ো 2

যে মানুষদের আইপিএল ২০২০তে ধোনির প্রদর্শন নিয়ে চিন্তা রয়েছে, তাদের জন্য আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোষ্ট হয়েছে। এই অ্যাড ভিডিয়োটি স্বয়ং মহেন্দ্র সিং ধোনি শ্যুট করেছেন। এই অ্যাড ভিডিয়োর মাধ্যমে মেসেজ দেওয়া হয়েছে আর এই অ্যাডের শেষে বলা হয়েছে যে প্লেন আর হেলিকপ্টার দুই টেক অফ করবে। আসলে এই অ্যাড দিয়ে মেসেজ করা হচ্ছে যে মহেন্দ্র সিং ধোনি আর চেন্নাই সুপার কিংস দুজনেরই প্রদর্শন আইপিএলে ভালো হবে।

এখানে ক্লিক করে দেখুন ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে দেখতে পারেন যে কীভাবে মহেন্দ্র সিং ধোনি সেই মেসেজ করা মানুষদের জবাব দিয়েছে যে তিনি আইপিএল ২০২০র জন্য প্রস্তুত আর ভালো প্রদর্শন করার জন্য অধীর হয়ে রয়েছেন। জানিয়ে দিই যে মহেন্দ্র সিং ধোনি আইপিএলে এখনো পর্যন্ত ১৯০টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি ৪২.৪০ গড়ে ৪৪৩২ রান করেছেন। আইপিএলে তার স্ট্রাইকরেট ১৩৭.৮৫। সেই সঙ্গে তিনি ২৩টি হাফসেঞ্চুরিও এই লীগে করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *