ইমাম উল হকের বিতর্ক নিয়ে মুখ খুলল পিসিবি, নিল এই সিদ্ধান্ত 1

পাকিস্তানী ক্রিকেট দল আর তাদের খেলোয়াড়দের জন্য যেন এই বছর এখনো পর্যন্ত একটা খারাপ স্বপ্নের মত থেকেছে। বিশ্বকাপে নিরাশাজনক প্রদর্শন আর সেই সঙ্গে ভারতীয় দলের কাছে পাওয়া হারের পর সমর্থকদের খেলোয়াড়দের সঙ্গে ব্যবহার আর তারপর এখন এই দলের ওপেনিং ব্যাটসম্যান ইমাম উল হক এক বড়ো বিতর্কে জড়িয়ে পড়েছেন।

ইমাম উল হক এভাবে ফেঁসে গিয়েছেন বিতর্কে

ইমাম উল হকের বিতর্ক নিয়ে মুখ খুলল পিসিবি, নিল এই সিদ্ধান্ত 2

পাকিস্তানী ক্রিকেট দলের ওপেনার ইমাম উল হককে এই মুহূর্তে একটি বড়ো বিতর্কে ফাঁসতে দেখা যাচ্ছে। গতকাল টুইটারে ইমাম উল হকের মেয়েদের সঙ্গে বলা কথাবার্তা কেউ লীক করে দিয়েছে। লীক হওয়া কথাবার্তা দেখে পরিস্কার হয়ে যায় যে তিনি গত ৬ মাস ধরে ৭ থেকে ৮ জন মেয়েকে ডেট করছেন। গত কিছু দিনে কিছু মেয়েরা সামনে এসেছেন আর বলেছেন যে ইমাম তাদের সঙ্গে প্রতারণা করেছেন। এই মেয়েদের মধ্যে একটি মেয়ে জানিয়েছেন যে দক্ষিণ আফ্রিকায় তিনি ইমামের সঙ্গে বেশ কয়েকবার সাক্ষাত করেছিলেন। কিন্তু তিনিই দ্রুতই জানতে পেরে যান যে ইমাম এক সঙ্গে বেশ কিছু মেয়ের সঙ্গে ডেট করছেন। ওই মেয়েটি এই সমস্ত কথা একটি পাকিস্তানী টিভি চ্যানেলকে জানিয়েছেন।

ইমাম উল হককে নিয়ে কথা বলতে পিসিবি করেছে অস্বীকার

ইমাম উল হকের বিতর্ক নিয়ে মুখ খুলল পিসিবি, নিল এই সিদ্ধান্ত 3

এখন এই বিতর্কে যখন সাংবাদিকরা পিসিবিকে প্রশ্ন করে তো তারা এটিকে ব্যক্তিগত জানিয়ে কিছু বলতে মানা করে দিয়েছে। ইমাম উল হকের বর্তমানে পাকিস্তান দলে জায়গা নিয়ে কোনো সমস্যা নেই। যদিও কিছু লোক দাবী করছেন যে তাকে বাৎসরিক চুক্তি থেকে বাদ দেওয়া হোক। ইমাম উল হকের উপর সবসময়ই এই অভিযোগ উঠেছে যে তিনি নিজের ক্ষমতায় দলে আসেননি। বরং তিনি এই কারণে দলে এসেছেন কারণ তার আত্মীয় আর পাকিস্তানের তারকা খেলোয়াড় ইঞ্জামাম উল হক বোর্ডের প্রধান নির্বাচক ছিলেন। যদিও এখন আর ইঞ্জামাম উল হকও প্রধান নির্বাচক নন।

ভাল যায়নি ইমামের এই বিশ্বকাপ

ইমাম উল হকের বিতর্ক নিয়ে মুখ খুলল পিসিবি, নিল এই সিদ্ধান্ত 4

ইংল্যান্ডে সম্প্রতি শেষ হওয়া বিশ্বকাপ ইমামের জন্য ভাল যায়নি। তিনি ৮টি ম্যাচে ৩৮.১২ গড়ে ৩০৫ রান করেছেন, যার মধ্যে একটি সেঞ্চুরি এবং ১টি হাফসেঞ্চুরিও শামিল ছিল। এখনো পর্যন্ত তিনি নিজের কেরিয়ারে ৩৬টি একদিনের ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৫৪.৪৮ গড়ে ১৬৯২ রান করেছেন। যার মধ্যে ৬টি হাফসেঞ্চুরি এবং ৭টি সেঞ্চুরি শামিল রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *