আব্দুল রজ্জাকের জসপ্রীত বুমরাহকে বেবি বোলার বলা বয়ানের ইরফান পাঠান দিলেন কড়া জবাব

ভারতীয় ক্রিকেট দলের ক্রমবর্ধমান গ্রাফকে নিয়ে ঈর্ষা করার মানুষের অভাব নেই। যেভাবে গতকিছু বছরে ভারতীয় ক্রিকেটে একের পর এক দুর্দান্ত খেলোয়াড়রা ক্রিকেট জগতে নিজেদের বিশেষ পরিচিতি তৈরি করেছে তা দেখে সবচেয়ে বেশি সমস্যা পাকিস্তানের ক্রিকেটারদেরই হয়।

আব্দুল রজ্জাক জসপ্রীত বুমরাহকে বলেছেন বেবি ডলার

আব্দুল রজ্জাকের জসপ্রীত বুমরাহকে বেবি বোলার বলা বয়ানের ইরফান পাঠান দিলেন কড়া জবাব 1

পাকিস্তানের ক্রিকেট খেলোয়াড়রা প্রায়শই ভারতীয় ক্রিকেট দলের প্রতিভাবান খেলোয়াড়দের কম প্রতিভাবান দেখানোর প্রচেষ্টা করেন। এমনটাই কিছু এবার পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার খেলোয়াড় আব্দুল রজ্জাক করেছেন। পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার আব্দুল রজ্জাকের ভারতীয় ক্রিকেট নিয়ে ঈর্ষা এতটাই বেড়ে গিয়েছে যে তিনি বিশ্ব ক্রিকেটের এক নম্বর বোলার হিসেবে পরিচিতি তৈরি করা ভারতের তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহকে বেবি বোলার বলে দিয়েছেন।

রজ্জাক বলেছিলেন, আমি সহজেই বুমরাহকে করতে পারি অ্যাটাক

আব্দুল রজ্জাকের জসপ্রীত বুমরাহকে বেবি বোলার বলা বয়ানের ইরফান পাঠান দিলেন কড়া জবাব 2

আব্দুল রজ্জাক ভারতীয় দলের খতরনাক জোরে বোলার জসপ্রীত বুমরাহের ব্যাপার নিজের রায় ব্যক্ত করে বলেছিলেন যে, “আমি গ্লেন ম্যাকগ্রাথ আর ওয়াসিম আকরামের মতো মহান বোলারদের বিরুদ্ধে খেলেছি, এই কারণে বুমরাহ আমার সামনে একটা বাচ্চা বোলার আর আমি সহজেই ওর উপর চড়ে বসতে পারি আর ওর উপর হামলা করতে পারি”।

ইরফান পাঠান দিয়েছেন আব্দুল রজ্জাককে সঠিক জবাব

এটা নিয়ে ভারতীয় দলের জোরে বোলার ইরফান পাঠান আব্দুল রজ্জাকের উপর নিশানা সেধেছেন আর বুমরাহকে বেবি বোলার বলা নিয়ে সঠিক জবাব দিয়েছেন। ইরফান পাঠান টুইট করে নিজের ব্যাপারে জাভেদ মিঁয়াদদের বেশকিছু বছর আগের কমেন্টকে যোগ করে লিখেছেন,

“ইরফানের মতো বোলার আমাদের গলি-গলিতে পাওয়া যায়, কিন্তু যখন যখন এই গলির বোলার এদের সামনে খেলেছে এদের উইকেট ভেঙে রেখে দিয়েছে। সমস্ত সমর্থকদের অনুরোধ যে তারা এমন বয়ানের উপর ধ্যান না দিক ব্যস পড়ুন আর স্মাইল করুন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *