প্যাট কমিন্স কেকেআরের থেকে ১৫.৫ কোটি টাকার কন্ট্র্যাক্ট করেছেন হাসিল, তো গার্লফ্রেন্ড প্রকাশ করলেন এই ইচ্ছা

১৯ ডিসেম্বর আইপিএল ২০২০ এর নিলাম ভীষণই রোমাঞ্চক থেকেছে। এই নিলামে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জোরে বোলার প্যাট কমিন্সকে কলকাতা নাইট রাইডার্স দল ১৫.৫ কোটি টাকায় কিনে নিজেদের দলে যুক্ত করেছেন। এর সঙ্গেই কমিন্স আইপিএলের ইতিহাসের সবচেয়ে দামী খেলোয়াড় হয়ে গিয়েছেন। এখন এই জোরে বোলার খোলসা করেছেন যে তার গার্লফ্রেণ্ড তার এই আইপিএল কন্ট্র্যাক্টকে জানার পর কোন উপহার ডিমান্ড করেছেন।

প্যাট কমিন্সের গার্লফ্রেণ্ড প্রকাশ করলেন ইচ্ছা

প্যাট কমিন্স কেকেআরের থেকে ১৫.৫ কোটি টাকার কন্ট্র্যাক্ট করেছেন হাসিল, তো গার্লফ্রেন্ড প্রকাশ করলেন এই ইচ্ছা 1

কলকাতা নাইট রাইডার্স দ্বারা ১৫.৫ কোটি টাকার দাম হাসিল করা প্যাট কমিন্স খোলসা করেছেন যে তার গার্লফ্রেণ্ড তার কাছে কিছু জিনিস কেনার কথা বলেছেন। স্বয়ং কমিন্স এই ব্যাপারে কথা বলতে গিয়ে বলেছেন,

“যখন আমি আইপিএল নিলাম দেখছিলাম, তো আমি বিশ্বাসই করতে পারছিলাম না যে আমি কী দেখছি। তখনই আমার গার্লফ্রেণ্ড (ব্যাকি ওয়াটসন) সবার আগে আমাকে বলে যে এখন আমরা কুকুর আর অনেকগুলো খেলনা কিনতে পারি তো”।

১৫.৫ কোটি টাকায় প্যাট কমিন্সকে কিনেছে কেকেআর

প্যাট কমিন্স কেকেআরের থেকে ১৫.৫ কোটি টাকার কন্ট্র্যাক্ট করেছেন হাসিল, তো গার্লফ্রেন্ড প্রকাশ করলেন এই ইচ্ছা 2

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জোরে বোলার আইপিএল নিলামে নিজের নাম ২ কোটি টাকার বেস প্রাইসের সঙ্গে ড্রাফট করেছিল। শুরু থেকেই আশা করা হচ্ছিল যে ২৬ বছর বয়েসী জোরে বোলারের উপর নিলামে বড়ো দাম লাগতে পারে। তখনই যখন প্যাট কমিন্সের নাম নিলামে ওঠে তো দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলগুলিও বুলি লাগায় কিন্তু শেষে যখন দাম অনেক বেশি বেড়ে যায় তো এই দুই ফ্রেঞ্চাইজি নিজেদের হাত তুলে নেয় আর কলকাতা নাইট রাইডার্সের দল নিজেদের পুরোনো খেলোয়াড়কে ১৫.৫ কোটি টাকায় কিনে দলের সদস্য করে ফেলে।

আগেও আইপিএলে খেলেছেন কমিন্স

প্যাট কমিন্স কেকেআরের থেকে ১৫.৫ কোটি টাকার কন্ট্র্যাক্ট করেছেন হাসিল, তো গার্লফ্রেন্ড প্রকাশ করলেন এই ইচ্ছা 3

অস্ট্রেলিয়ার জোরে বোলার প্যাট কমিন্স ২০১৪য় কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে নিজের আইপিএল ডেবিউ করেছিলেন। ২০১৭র নিলামে দিল্লি তাকে ৪.৫ কোটি টাকায় নিজেদের দলে যুক্ত করেছিল। দিল্লির হয়ে তিনি ১২টি ম্যাচ খেলেছিলেন। ২০১৮য় মুম্বাই ইন্ডিয়ান্স তাকে ৫ কোটি ৪০ লাখ টাকার দামে কিনেছিল। যদিও আহত হওয়ার কারণে তিনি খেলতে পারেননি আর তারপর মুম্বাই ইন্ডিয়ান্স তাকে রিলিজ করে দেয়। আইপিএলের পরিসংখ্যানের কথা বলা হলে কমিন্স ১৬টি ম্যাচে ৮.২৯ ইকোনমি রেটে ১৭টি উইকেট হাসিল করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *