লোকসভা নির্বাচনে বিজেপি আর মোদির জয়ের পর পার্থিব প্যাটেল ক্রিকেটের ভাষায় জানালেন শুভেচ্ছা

আরো একবার মোদির সরকার… হ্যাঁ! বর্তমান সময় পুরো দেশ এই স্লোগানই দিচ্ছে। আরো একবার লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি বাজি মেরে নিয়েছে আর শ্রী নরেন্দ্র মোদি আরো একবার প্রধানমন্ত্রী হওয়ার জন্য প্রস্তুত। যদিও এখনো পর্যন্ত নির্বাচন কমিশন বিজেপির জয়ের অফিসিয়াল ঘোষণা করেনি। নির্বাচন কমিশন যতই এখনো পর্যন্ত উপচারিক ঘোষণা না করুক কিন্তু যে ফলাফল এখনো পর্যন্ত সামনে এসেছে তা দেখে তো এটাই বলা যেতে পারে যে ভারতীয় জনতা পার্টি আরো একবার নিজের সরকার গড়ার জন্য প্রস্তুত।

পার্থিব জানালেন মোদিকে শুভেচ্ছা

লোকসভা নির্বাচনে বিজেপি আর মোদির জয়ের পর পার্থিব প্যাটেল ক্রিকেটের ভাষায় জানালেন শুভেচ্ছা 1

ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ব্যাটসম্যান পার্থিব প্যাটেলও নরেন্দ্র মোদিকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতিই পার্থিব প্যাটেল নরেন্দ্র মোদি আর ভারতীয় জনতা পার্টির জন্য টুইট করে লিখেছেন যে,

“সঠিক লিডার, যোগ্য দল।
স্ট্রং পেস, সঠিক লাইন।
ভারত সুরক্ষিত হাতে রয়েছে। #[email protected][email protected]

পার্থিব প্যাটেল মেনেছেন যে ভারতীয় জনতা পার্টির নিজের সরকার গড়ায় দেশ একদম সুরক্ষিত হাতে রয়েছে আর সেই সঙ্গে তিনি নিজের এই টুইটে নরেন্দ্র মোদি আর বিজেপি অধ্যক্ষ অমিত শাহকে ট্যাগও করেছেন।

এখন রয়েছেন দলের বাইরে

লোকসভা নির্বাচনে বিজেপি আর মোদির জয়ের পর পার্থিব প্যাটেল ক্রিকেটের ভাষায় জানালেন শুভেচ্ছা 2

বর্তমান সময়ে বাঁহাতি অভিজ্ঞ ব্যাটসম্যান পার্থিব প্যাটেল ভারতীয় ক্রিকেট দল থেকে বাইরে রয়েছেন। ৩৪ বছর বয়েসি পার্থিব প্যাটেল দেশের হয়ে নিজের শেষ টেস্ট গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আর শেষ ওয়ানডে ২০১২য় শ্রীলঙ্কার বিরুদ্ধে আর শেষ টি-২০ ম্যাচ ২০১১য় ইংল্যাণ্ডের বিরুদ্ধে খেলেছিলেন।
সম্প্রতিই শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে পার্থিব প্যাটেক রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের হয়ে খেলেছেন আর তিনি দলের হয়ে ভাল প্রদর্শনও করেছিলেন। ১৪টি ম্যাচে পার্থিব প্যাটেল ১৩৯.১৮ স্ট্রাইকরেটের সঙ্গে ৩৭৩ রান করতে সফল হয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published.