পার্থিব প্যাটেল ভারতের তরুণ উইকেটকিপার ঋষভ পন্থকে নিয়ে বললেন এই বড়ো কথা

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড়ো আর শক্তিশালী উত্তরাধিকারী হিসেবে দেখা ঋষভ পন্থকে নিয়ে আলোচনা থামছেই না। ঋষভ পন্থ গত কিছু সময় ধরে ভারতীয় ক্রিকেট দলে লাগাতার খেলছেন এবং তাকে আগামী সময়ের ভারতের প্রধান উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে পেশ করা হচ্ছে।

পার্থিব প্যাটেল করলেন ঋষভ পন্থের সমর্থন

পার্থিব প্যাটেল ভারতের তরুণ উইকেটকিপার ঋষভ পন্থকে নিয়ে বললেন এই বড়ো কথা 1

ঋষভ পন্থকে ভারতীয় দলে লাগাতার সুযোগ দেওয়া হচ্ছে কিন্তু তারপরও ঋষভ পন্থ এখনো পর্যন্ত নিজের প্রতিভা অনুযায়ী প্রদর্শন করতে পারেননি। এই অবস্থায় বেশকিছু মানুষ তার সমালোচনাও করছেন। সম্প্রতিই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে তো ঋষভ পন্থ খানিকটা ভালো প্রদর্শন করেছেন, কিন্তু তার গাএ তো তিনি নিজের প্রদর্শনে সকলকে নিরাশও করেছেন। ঋষভ পন্থের প্রদর্শন নিয়ে এখন ভারতের হয়ে খেলা উইকেটকিপার ব্যাটসম্যান পার্থিব প্যাটেলও নিজের রায় প্রকাশ করেছেন এবং তিনি পন্থকে সমর্থন করেছেন।

টিম ম্যানেজমেন্টের রয়েছে পন্থের উপর পূর্ণ বিশ্বাস

পার্থিব প্যাটেল ভারতের তরুণ উইকেটকিপার ঋষভ পন্থকে নিয়ে বললেন এই বড়ো কথা 2

পার্থিব প্যাটেল ঋষভ পন্থকে নিয়ে বলেছেন যে,

“যখন আপনারা জানেন যে টিম ম্যানেজমেন্ট আর নির্বাচকরা ওকে সমর্থন করছে তো কোনো রায় গুরুত্ব রাখে না। এই মুহূর্তটা আনন্দ নেওয়ার আর নিজেকে অভিব্যক্ত করার সময়। ও স্রেফ এই কারণে ভালো করছে, কারণ ওর আশেপাশে অনেক বিষয় রয়েছে। ও গত সিরিজে ভালো প্রদর্শন করেছিল আর দল ওকে আরো ভালো করার জন্য আত্মবিশ্বাস জোগাচ্ছে”।

ভারতের হয়ে খেলা চাপের হয়

পার্থিব প্যাটেল ভারতের তরুণ উইকেটকিপার ঋষভ পন্থকে নিয়ে বললেন এই বড়ো কথা 3

পার্থিব প্যাটেল আগে বলেন যে,

“যদি আপনি ভারতের হয়ে খেলেন তো চাও থাকবে। প্রত্যেক খেলোয়াড়ের আলাদা আলাদা পরিস্থিতির চাপ থাকে। আপনার কৌশলকে এমন চাপের পরিস্থিতিতে সম্মানিত করা হয়। টি-২০ সিরিজে ও ভালো প্রদর্শন করেছিল। আপনারা দেখতে পারছেন যে ও করছে। ও এমন চাপের পরিস্থিতি থেকে বেরিয়ে আসার পরই একজন ভালো খেলোয়াড় তৈরি হয়ে উঠতে পারে। আমরা কখনোই আইপিএলের তুলনায় বড়ো চাপের মতো পরিস্থিতি দেখিনি। আজকের তরুণরা বড়ো তারকাদের সঙ্গে খেলা আর ড্রেসিং রুম শেয়ার করার ফায়দা পাচ্ছে। যখন আপনি ফর্মের জন্য সংঘর্ষ করেন তো আপনি তখন চারদিক থেকেই নানা রায় পেতে থাকেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *