দীর্ঘদিন আগে দেওয়া হয়েছিল এই খেলোয়াড়কে বাদ, ৪ বছর পর করলেন এমন কিছু স্বয়ং নির্বাচকরা দিচ্ছেন জায়গা

পাকিস্তান ক্রিকেটেও দারুণ সব প্রতিভা উপস্থিত রয়েছে। পাকিস্তানে প্রতিভাবান খেলোয়াড়দের কোনো অভাব নেই। যার মধ্যে বেশ কিছু খেলোয়াড় তো নিজের এই প্রতিভার নমুনা তো লাগাতার আন্তর্জাতিক ক্রিকেটে দেখাতে সফল হয়েছেন তো কিছু খেলোয়াড় নিজেদের প্রতিভা দেখানোর বেশি সুযোগ পাননি।

পাকিস্তানের তরুণ খেলোয়াড় জাফর গোহরকে ১টা ওয়ানডে খেলার পর দেওয়া হয়নি সুযোগ

দীর্ঘদিন আগে দেওয়া হয়েছিল এই খেলোয়াড়কে বাদ, ৪ বছর পর করলেন এমন কিছু স্বয়ং নির্বাচকরা দিচ্ছেন জায়গা 1

এমনই খেলোয়াড় পাকিস্তান ক্রিকেটে জাগর গোহর। ২৪ বছরের জাফরকে পাকিস্তান ক্রিকেট দলে ডেবিউর সুযোগ তো দেওয়া হয়েছে কিন্তু একটা ওয়ানডে খেলানোর পর তাকে আর দলে শামিল করা হয়নি। পাকিস্তান ক্রিকেট দলের হয়ে তরুণ স্পিন বোলার জাফর গোহর ২০১৫তে একটি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। যেখানে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে দুই উইকেট হাসিল করেছিলেন, কিন্তু ওই ম্যাচের পর তাকে আর দলে শামিল করা হয়নি কখনো।

পাকিস্তানের তরুণ স্পিন বোলার ঘরোয়া ট্রফিতে করছেন ধামাল

দীর্ঘদিন আগে দেওয়া হয়েছিল এই খেলোয়াড়কে বাদ, ৪ বছর পর করলেন এমন কিছু স্বয়ং নির্বাচকরা দিচ্ছেন জায়গা 2

জাফর গোহরকে ওই ম্যাচের পর আন্তর্জাতিক ক্রিকেটে কখনো সুযোগ দেওয়া হয়নি আর তিনি ঘরোয়া ক্রিকেটে নিজের বোলিংয়ে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করছেন। কিন্তু তার দিকে পিসিবির নজর যাচ্ছে না। পিসিবির ঘরয়া ক্রিকেটের টুর্নামেন্ট কয়েদ এ আজম ট্রফি এই মুহূর্তে খেলা হচ্ছে যেখানে জাফর গোহর নিজের স্পিন বোলিংয়ে কামাল করে চলেছেন। জাফর গোহর সেন্ট্রাল পাঞ্জাব পাকিস্তানের হয়ে খেলে নর্দানের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করে পুরো ম্যাচে ৭ উইকেট হাসিল করেছেন।

জাফর গোহার এই প্রদর্শনের পর এভাবে প্রকাশ করলেন খুশি

দীর্ঘদিন আগে দেওয়া হয়েছিল এই খেলোয়াড়কে বাদ, ৪ বছর পর করলেন এমন কিছু স্বয়ং নির্বাচকরা দিচ্ছেন জায়গা 3

জফর গোহর এই ম্যাচের প্রথম ইনিংসে যেখানে ৪ উইকেট নিয়েছেন তো দ্বিতীয় ইনিংসে তিন উইকেট নিয়ে নিজের দলকে নর্দানের বিরুদ্ধে ইনিংস আর ১০০ রানে জয় এনে দিয়েছেন। জাফর নিজের এই যোগদানের পর দারুণ খুশি প্রকাশ করেছেন আর টুইটারে একটি উইকেট নেওয়ার ভিডিয়ো প্রকাশ করেছেন। সেই সঙ্গে লিখেছেন যে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে জয়। দলের জয়ে যোগদান দেওয়ার জন্য ভীষণই খুশি। আমার জন্য ম্যাচে মোট ৭টি উইকেট ছিল। আমি নিজের অ্যাকশনে আরো বেশি সুন্দরতা আনছি। নিজের কৌশলে বাস্তবে কড়া মেহনত করছি। এটা ভীষণই ভাল লাগে যখন আপনার কড়া মেহনত কাজে আসে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *