ইউনিস খান ভারত আর পাকিস্তানের বোলারদের তুলনা করে একে বললেন সর্বশ্রেষ্ঠ বোলার

বিশ্বকাপ ২০১৯ এ ১৬ জুন ভারত আর পাকিস্তানের মধ্যে ম্যাচ খেলা হবে। এই ম্যাচে পুরো বিশ্বের নজর থাকবে। বিশ্বকাপে এখনো পর্যন্ত দুই দলের মধ্যে ৬টি ম্যাচ হয়েছে কিন্তু একটিও ম্যাচ পাকিস্তান জিততে পারেনি। এবারও ভারতীয় দলকে ফেবারিট বলে মনে করা হচ্ছে।

পাকিস্তানের চেয়ে ভাল বোলিং

ইউনিস খান ভারত আর পাকিস্তানের বোলারদের তুলনা করে একে বললেন সর্বশ্রেষ্ঠ বোলার 1

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আর তারকা ব্যাটসম্যান ইউনিস খানের মনে হয় যে ভারতীয় দলের বোলিং পাকিস্তানের থেকে ভাল। তিনি এখানে স্পিন বোলিংয়ের পাশাপাশি জোরে বোলিংয়ের ব্যাপারেও কথা বলেছেন। ইন্ডিয়া টুডের অনুষ্ঠানে তিনি বলেন,

“ভারতের কাছে পাকিস্তানের তুলনায় উন্নত বোলিং আক্রমণ রয়েছে। ওদের ৩ থেকে ৪জন পেসার ১৪০, ১৪৫+ কিমি প্রতি ঘন্টা গতিতে বোলিং করতে পারে। ভারতের কাছে কোয়ালিটি স্পিনারও রয়েছে। বোলাররা আপনাকে ৬০ থেকে৭০ শতাংশ ম্যাচ জেতাবে”।

এই বোলারের প্রশংসা

ইউনিস খান ভারত আর পাকিস্তানের বোলারদের তুলনা করে একে বললেন সর্বশ্রেষ্ঠ বোলার 2

ইউনিস খান এর সঙ্গেই ভারতীয় জোরে বোলার জসপ্রীত বুমরাহের জমিয়ের প্রশংসা করেছেন। বুমরাহকে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে উন্নত বোলার মনে করা হয়। ইউনিস খানের অনুসারে বুমরাহ এই বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার হতে পারেন। তিনি আগে বলেন,

“বুমরাহ ২০১৯ নিশ্চিতভাবে এই বিশ্বকাপে সবচেয়ে সফল বোলার হতে পারেন। ও সমস্ত ফর্ম্যাটের স্পেশালিস্ট বোলার”।

এখানে হবে ম্যাচ

ইউনিস খান ভারত আর পাকিস্তানের বোলারদের তুলনা করে একে বললেন সর্বশ্রেষ্ঠ বোলার 3

বিশ্বকাপে ভারত আর পাকিস্তানের ম্যাচ ১৬জুন ম্যাঞ্চেস্টারে খেলা হবে।এই ম্যাচ ওল্ড ট্র্যাফোর্ডের মাঠে খেলাহবে। পাকিস্তানের জন্য এই টুর্নামেন্টের শুরুটা খারাপ্তহেকেছে। প্র্য্যাকটিস ম্যাচে তারা আফগানিস্তানের বিরুদ্ধে হেরে গিয়েছে। অন্যদিকে বিশ্বকাপের প্রথম ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তারা হেরে গিয়েছিল। প্রথমে ব্যাটিং করে পাকিস্তান নির্ধারিত ৫০ ওভারে ১০৫ রনে আউট হয়ে গিয়েছিল। ওয়েস্টইন্ডিজ সহজেই এই লক্ষ্যকে হাসিল করে নেয়। ভারতীয় দল নিজেদের অভিযান শুরু করবে ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *