এশিয়া কাপ ২০১৮: পাকিস্থানী কোচ মিকি আর্থার ভারতকে দিলেন হুমকী, ফাইনালে টিম ইন্ডিয়াকে হারাবে পাকিস্থান

ইউএইতে খেলা হওয়া এশিয়া কাপে ভাতীয় দল নিজের চির প্রতিদ্বন্ধী পাকিস্থান দলকে দুবার জবরদস্ত মাত দিয়েছে। পাকিস্থান দলের কোচ মিকি অর্থার বিশ্বাস করেন যে এর বদলা পাকিস্থান দল ফাইনাল ম্যাচে নেবে। গ্রুপ স্টেজের ম্যাচে ভারত পাকিস্থানকে দারুণভাবে হারিয়েছিল। অন্যদিকে গত রবিবার সুপার কাপের ম্যাচেও ভারতীয় দল পাকিস্থানের বিরুদ্ধে রেকর্ড জয় হাসিল করেছে। সেই সঙ্গে ভারত ফাইনালেও নিজের জায়গা পাকা করে ফেলেছে।
অন্যদিকে পাকিস্থানকে এখন বাংলাদেশের বিরুদ্ধে সুপার ৪ এর ম্যাচ খেলতে হবে। এই ম্যাচে জয় হাসিল করার পরই পাকিস্থান ফাইনালে পৌঁছতে পারবে।

মিকি আর্থার বললেন পাক নেবে বদলা
এশিয়া কাপ ২০১৮: পাকিস্থানী কোচ মিকি আর্থার ভারতকে দিলেন হুমকী, ফাইনালে টিম ইন্ডিয়াকে হারাবে পাকিস্থান 1
ডেইলি টাইমসের মোতাবেক পাকিস্থানের কোচ মিকি আর্থার বলেছেন যে পাকিস্থান সুপার ফোর ম্যাচে বাংলাদেশকে হারাবে আর এরপর ভারতের সঙ্গে ফাইনালে বদলা নেবে। অন্যদিকে মিকি আর্থার মনে করে ২৩ সেপ্টেম্বর ভারতের বিরুদ্ধে পাকিস্থানের পাওয়া হার তার কোচিং কেরিয়ারের সবচেয়ে খারাপ হার ছিল। তিনি বলেন যদি কিছু উইকেট দ্রুত পাওয়া যেত তো সেই সময় পরিস্থিতি অন্যরকমই হতে পারত। তিনি এই তথ্যকে মেনে নিয়েছেন যে ভারত পাকিস্থানকে লজ্জাজনকভাবে হারিয়েছে।
এশিয়া কাপ ২০১৮: পাকিস্থানী কোচ মিকি আর্থার ভারতকে দিলেন হুমকী, ফাইনালে টিম ইন্ডিয়াকে হারাবে পাকিস্থান 2
যদিও কোচ মিকি আর্থার মনে করে যে এই টুর্নামেন্টের বেচে থাকা ম্যাচে পাকিস্থান ভালো প্রদর্শন করবে। মিকি আর্থার ২১৬ থেকে পাকিস্থান দলের কোচ হিসেবে নিযুক্ত রয়েছেন। তার কোচিংয়েই পাকিস্থান দল ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়া আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭য় ভারতকে ফাইনালে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন। পাকিস্থান দল এশিয়া কাপের শেষ মাচে খেলার জন্য বুধবার বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামবে। দুই দলই সুপার ৪ এর একটি করে ম্যাচ জিতেছে। এবং একটি করে হেরেছে। এখন এই ম্যাচে বিজেতা দলই ফাইনালে ভারতের মুখোমুখি হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *