মোদির নির্বাচনে জিততেই পাকিস্তানের ভয়, প্রধানমন্ত্রী ইমরান খান শুভেচ্ছা জানিয়ে করলেন এই অ্যাপিল 1

ভারতে গত ২ মাস ধরে লোকসভা নির্বাচন চলছিল। যেখানে ভারতীয় জনতা পার্টি, কংগ্রেস আর বেশ কিছু অন্য আঞ্চলিক পার্টি অংশ নিয়েছিল। গত বছর পাকিস্তানে নির্বাচন জিতে প্রধানমন্ত্রী হওয়া প্রাক্তন পাকিস্তানী অধিনায়ক ইমরান খান নিজের ভারতীয় সমকক্ষ নরেন্দ্র মোদিকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন।

লড়াইতে ভারতীয় জনতা পার্টি বাড়াল বড় লীড

মোদির নির্বাচনে জিততেই পাকিস্তানের ভয়, প্রধানমন্ত্রী ইমরান খান শুভেচ্ছা জানিয়ে করলেন এই অ্যাপিল 2

এবারের সাধারণ নির্বাচনে পুরো বিপক্ষ একসঙ্গে মিলে নরেন্দ্র মোদিকে হারানোর জন্য লড়ছিল। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনতার কাছে নিজের কাজের হিসেব দিয়েছেন আর কাজের শক্তিতেই এই নির্বাচনে জনতার কাছে ভোট চেয়েছিলেন। যদি আপনি এই মুহূর্তে নির্বাচনে চলা দিক বদলকে দেখেন তো ভারতীয় জনতা পার্টি নিজের সহযোগী দলের সঙ্গে মিলে ৫৪২টি সিটের মধ্যে ৩৫০ সিটে লীড নিয়ে রেখেছে। এই নির্বাচনে একা ভারতীয় জনতা পার্টিকেই ৩০০ সিট পেতে দেখা যাচ্ছে। যাকে আপনারা নরেন্দ্র মোদির বড়ো জয় বলে মনে করতে পারেন।

ভাল নয় ইমরান খান আর নরেন্দ্র মোদির মধ্যে সম্পর্ক

মোদির নির্বাচনে জিততেই পাকিস্তানের ভয়, প্রধানমন্ত্রী ইমরান খান শুভেচ্ছা জানিয়ে করলেন এই অ্যাপিল 3

পাকিস্তানে যখন ইমরান খান প্রধানমন্ত্রী হয়েছিলেন তখন মানুষের আশা ছিল যে এখন ভারত আর পাকিস্তানের মধ্যে সম্পর্ক শুধরে যাবে। কিন্তু ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়া পর তো দুই দেশের মধ্যে সম্পর্ক আগের চেয়েও খারাপ পরিস্থিতি নেমে এসেছে। গত কিছুদিন আগেই পুলওয়ামাতে হওয়া ভারতীয় সৈনিকদের উপর বোমা হামলার পর তো যুদ্ধের মত পরিস্থিতিও তৈরি হয়ে গিয়েছিল। তারপর হওয়া সার্জিক্যাল স্ট্রাইকের পর এখন দুই দেশের মধ্যে সম্পর্ক আরো বেশি খারাপ হয়ে গিয়েছে। এখন পাকিস্তানের প্রধানমন্ত্রীর আশা যে দ্বিতীয়বার নরেন্দ্র মোদির সরকারে আসার পর আরো একবার শান্তির কথা উঠবে।

নরেন্দ্র মোদির থেকে এখন বেড়ে গিয়েছে জনতার আশা

মোদির নির্বাচনে জিততেই পাকিস্তানের ভয়, প্রধানমন্ত্রী ইমরান খান শুভেচ্ছা জানিয়ে করলেন এই অ্যাপিল 4

এত বড় জনাদেশের সঙ্গে দ্বিতীয়বার সরকারে আসা ভারতীয় জনতা পার্টির প্রধান নেতা আর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে জনতার আশা আগের চেয়েও বেশি হয়ে গিয়েছে। দেশে এবার বেশ কিছু রাজ্যে তো ভারতীয় জনতা পার্টি কংগ্রেসের অস্তিত্বই শেষ করে দিয়েছে।

এখানে দেখুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ইমরান খানের শুভেচ্ছার টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *