পাকিস্থানের ওপেনার ব্যাটসম্যান ফকর জামান করলেন ভবিষ্যৎবাণী এই দেশকে বললেন ২০১৯ বিশ্বকাপের বিজেতা

পাকিস্থানের বিস্ফোরক ব্যাটসম্যান ফকর জামান পাকিস্থান ক্রিকেট দলকে আইসিসি বিশ্বকাপ ২০১৯ জেতার প্রবল দাবিদার জানালেন। ফকর জামান এই সময় দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি পাকিস্থানের জন্য লাগাতার রান করে চলেছেন। কিছুদিন আগেই পাকিস্থানের প্রাক্তণ ব্যাটসম্যান মহম্মদ ইউসুফও পাকিস্থান ক্রিকেট দলকে বিশ্বকাপের জন্য একটি মজবুত দল বলেছিলেন। যদিও ২০১৭য় ইংল্যান্ডেই চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা পাকিস্থানী দল একটি কড়া প্রতিযোগী দল।

এটা বললেন ফকর জামান
পাকিস্থানের ওপেনার ব্যাটসম্যান ফকর জামান করলেন ভবিষ্যৎবাণী এই দেশকে বললেন ২০১৯ বিশ্বকাপের বিজেতা 1
স্কাই স্পোর্টসকে দেওয়া ইন্টারভিউ দেওয়ার সময় ফকর জামান বলেন, “ আমরা খেতাব জিততে ইংল্যান্ডে যাব। আমার মনে হয় আমরা ২০১৯ বিশ্বকাপ জেতার প্রবল দাবিদার। কারণ আমাদের দল এই টুর্নামেন্টের জন্য সম্পূর্ণরূপে সুসজ্জিত থাকবে। পাকিস্থানের বর্তমান দল দুর্দান্ত। সম্প্রতিই করা প্রদর্শন এর প্রমান”।

যখন ফকরকে প্রশ্ন করা হয় যে কোন দলগুলি পাকিস্থানকে চ্যালেঞ্জ দেবে। এর উপর ফকর জানিয়েছেন, “ এই বিশ্বস্তরীয় টুর্নামেন্টে আপনি কোনও একটি দলকে বিপদ হিসেবে বলতে পারেন না। ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, আর নিউজিল্যান্ডের দলগুলির যে কেউ নিজের দিনে জেতার দম রাখে”। আগে ফকর আরও জানান, “ আমার মনে হয় বিশ্বকাপে আমরা যে ম্যাচই খেলব, সেতা একটা আলাদাই চ্যালেঞ্জ পেশ করবে আর যে দল ওই দিন ভাল খেলবে সেই দল বিজেতা হিসেবে উঠে আসবে”।
পাকিস্থানের ওপেনার ব্যাটসম্যান ফকর জামান করলেন ভবিষ্যৎবাণী এই দেশকে বললেন ২০১৯ বিশ্বকাপের বিজেতা 2
ফকর ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলার জন্যও উৎসুক হয়ে আছেন। তিনি বিশ্বকাপ ২০১৯ এর পর কাউন্টি খেলতে চান। ফকর জানান, “ আমি আগামি বছর ওয়ার্ল্ডকাপের পর ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলা নিয়ে যথেষ্ট উৎসুক। আমার প্রতিনিধি আগেই বেশ কিছু কাউন্টি দলের সঙ্গে সম্পর্ক রেখেছে। আশা করছি যে আগামি বছর আমি ইংল্যান্ডে কাউন্টি খেলার সুযোগ পাব। আমার মনে হয় কাউন্টি ক্রিকেট খেলে যে কোনও খেলোয়াড়েরই উন্নতি হয় আর তিনি নিজের ক্রিকেটে আরও বিকাশ করতে পারেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *