পাকিস্তান করল অভিনন্দনকে ছাড়ার ঘোষণা, তো শোয়েব আকতার একি বললেন!

এই মুহূর্তে ভারত-পাকিস্তান সীমান্তে যথেষ্ট টেনশন রয়েছে, কিন্তু টেনশনের পরিস্থিতির মধ্যে একটি বড়ো খবর এসেছে, যে পাকিস্তান, ভারতীয় পাইলট উইং কমান্ডার অভিনন্দনকে ছেড়ে দিতে প্রস্তুত হয়ে গিয়েছে। জানিয়ে দিই যে ভারতীয় বায়ুসেনা পুলওয়ামা হামলার বদলা নিয়ে ১২ মিরাজ ২০০০ বিমানের সাহায্যে পাকিস্তানের বালকোটে ১০০ কিলো বোমা ফেলেছে আর প্রায় ৩০০ জঙ্গিকে নিকেশ করেছিল। যদিও সে সময় ভারতের একটি বিমান ক্রযাপ্শ হয়ে গিয়েছিল আর পাইলট অভিনন্দনকে পাকিস্তানের সেনা গ্রেপ্তার করে।

শোয়েব আকতার অভিনন্দনকে ছাড়া নিয়ে করলেন টুইট
পাকিস্তান করল অভিনন্দনকে ছাড়ার ঘোষণা, তো শোয়েব আকতার একি বললেন! 1
এরমধ্যেই পাকিস্তান দলের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতার নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে অভিনন্দনের রেহাই নিয়ে একটি টুইট করেছেন। যেখানে তিনি লেখেন,

“ইন্ডিয়ান এয়ারফোর্স পাইলট অভিনন্দনকে কাল, শান্তির একটি ইঙ্গিত হিসেবে মুক্ত করা হবে। ন্যাশানাল অ্যাসেম্বলিতে প্রধানমন্ত্রী ইমরান খান দ্বারা এই কথার ঘোষণা করা হয়েছে”।

এখানে দেখুন শোয়েব আকতারের টুইট
পাকিস্তান করল অভিনন্দনকে ছাড়ার ঘোষণা, তো শোয়েব আকতার একি বললেন! 2

টেনশন ভরা পরিস্থিতিতে ভারত-পাক ক্রিকেটারদের লাগাতার আসছে টুইট
পাকিস্তান করল অভিনন্দনকে ছাড়ার ঘোষণা, তো শোয়েব আকতার একি বললেন! 3
ভারত-পাকের এই টেনশনভরা পরিস্থিতিতে লাগাতার ক্রিকেটারদের টুইট আসছে। ভারতীয় ক্রিকেটাররা যেখানে ভারতীয় সেনা আর দেশের সমর্থন করে টুইট করছেন সেখানে পাকিস্তান ক্রিকেটাররাও নিজেদের সেনা এবং দেশের সমর্থন করে টুইট করছেন।
ভারতে যেখানে শচীন তেন্ডুলকর, বিরাট কোহলি, গৌতম গম্ভীর, মহম্মদ কাইফের মত ক্রিকেটাররা টুইট করে নিজেদের দেশের সমর্থন করেছেন, সেখানে পাকিস্তানেরও শোয়েব আকতার, শাহিদ আফ্রিদি, মহম্মদ আমির এবং শোয়েব মালিকের মত নামী ক্রিকেটারের টুইট আসছে।
যদিও এই টেনশনভরা পরিস্থিতির কারণে ভারত আর পাকিস্তানের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এ হতে চলা ম্যাচের উপর খাঁড়া ঝুলছে। ভারত-পাক ম্যাচ ১৬ জুন ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে খেলা হবে, এই চাপের পরিস্থিতিতে এই ম্যাচ হওয়ার সম্ভবনা কম দেখা যাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *