আব্দুল রজ্জাক প্রকাশ করলেন এই দেশের কোচ হওয়ার ইচ্ছে

পাকিস্তান ক্রিকেট দল বর্তমান সময় খুব ভালো প্রদর্শন করতে পারছে না। তবে দেশের মাটিতে তারা ভালো প্রদর্শন করেছে। টি-২০ বিশ্বকাপকে কাছে দেখে এখন তাদের দল এর প্রস্তুতি নিচ্ছে। পাকিস্তান দলের প্রাক্তন অলরাউন্ডার আব্দুল রজ্জাক বলেছেন যে তিনি পাকিস্তান দলকে একজন ভালো পিঞ্চ হিটার খেলোয়াড় দিতে চান।

আব্দুল রজ্জাক বললেন পাকিস্তানের কোচ হতে চাই

আব্দুল রজ্জাক প্রকাশ করলেন এই দেশের কোচ হওয়ার ইচ্ছে 1

প্রাক্তন পাকিস্তানী অলরাউন্ডার আব্দুল রজ্জা এখন নিজের একটি ইচ্ছের কথা প্রকাশ করেছেন। ন্যাশনাল স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে অলরাউন্ডার আব্দুল রজ্জাক বলেছেন যে,

“যদি আমাকে পিসিবি ওই পদ সামলানোর সুযোগ দেয় তো আমি তার জন্য একদমই প্রস্তুত। যখন কোনো অলরাউন্ডার কোচ হয় তো এটা ফায়দা এনে দেয় যে ও ব্যাটসম্যান আর বোলার দুজনকেই নিজের অভিজ্ঞতা জানাতে পারে। ডয়ারেন স্যামি স্বয়ং বলেছিলেন যে ও আমাকে দেখে ক্রিকেট খেলতে শুরু করেছিল। যদি আমার খেলা দেখে কেউ শিখতে পারে তো যদি আমি দলের কোচ হই তো ভাবুন কত ভালোভাবে আমি কাজ করতে পারি। আমার মতে বর্তমান পাকিস্তান দলের একজন পিঞ্চ হিটার প্রয়োজন যা আমি তাদের দিতে পারি”।

হার্দিক পাণ্ডিয়ার কোচ হতে চেয়েছিলেন আব্দুল রজ্জাক

আব্দুল রজ্জাক প্রকাশ করলেন এই দেশের কোচ হওয়ার ইচ্ছে 2

এর আগে এই তারকা খেলোয়াড় বলেছিলেন যে যদি তাকে হার্দিক পাণ্ডিয়ার কোচ বানানো হয় তো তিনি তাকে সবচেয়ে বড়ো অলরাউন্ডার তৈরি করতে পারেন। বিতর্কিত বয়ান দিতে অভ্যস্ত আব্দুল রজ্জাক এটাও বলেছিলেন যে তার সামনে ভারতীয় দলের প্রধান জোরে বোলার জসপ্রীত বুমরাহ বাচ্চার মতো। তবে তার বয়ানকে খুব ভালোভাবে নেওয়া হয়না। অবসরের পর এই খেলোয়াড় খুব বেশি কাজ পাননি। যে কারণে তাকে এমন বয়ান দিতে দেখা যায়। যাতে তিনি খবরে থাকতে পারেন। তবে পাকিস্তান দলের কোচ হওয়ার জন্য এখনো রজ্জাককে অনেকোটাই অপেক্ষা করতে হবে।

পিসিএল খেলছে পাকিস্তান

আব্দুল রজ্জাক প্রকাশ করলেন এই দেশের কোচ হওয়ার ইচ্ছে 3

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বজুড়ে ক্রিকেট বন্ধ হয়ে গিয়েছে, কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড নিজেদের টি-২০ লীগ পিসিএল বন্ধ করেনি। তবে বিদেশী খেলোয়াড়দের এই লীগ খেলতে দেখা যাবে। এই লীগের কারণে এখন পাকিস্তান দল টি-২০ বিশ্বকাপ ২০২০র প্রস্তুতিতে সাহায্য হবে। বর্তমান সময়ে তারা টি-২০ ফর্ম্যাটের এক নম্বর দল, এই সম্মান তাদের বাঁচাতে হবে।

Leave a comment

Your email address will not be published.