রাতারাতি টিম ইন্ডিয়ার এই সুপারস্টার এখন হাসপাতালের বিছানায়, করালেন জটিল অস্ত্রোপচার 1

মঙ্গলবার ভারতের আহত ফাস্ট বোলার টি নটরাজন আহত হাঁটুতে অস্ত্রোপচার করেছেন। এই চোটের কারণে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি মরসুম থেকে বাদ পড়েছেন। অস্ট্রেলিয়া সফরের সময় এই চোট পেয়েছিলেন নটরাজন। চলতি মরসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাত্র দুটি ম্যাচ খেলতে পেরেছেন তিরিশ বছর বয়সী নটরাজন।

Indian Premier League: T Natarajan Ruled Out Of IPL 2021 With Knee Injury, Says Report | Cricket News

গত সপ্তাহে আইপিএল থেকে বরখাস্ত হওয়া সানরাইজার্স হায়দরাবাদ খেলোয়াড় বিসিসিআই (ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড) এবং মেডিকেল দলকে তার অস্ত্রোপচারের জন্য আরও ভাল যত্ন নেওয়ার জন্য ধন্যবাদ জানায়। নটরাজন টুইট করেছেন, “আমার আজ হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল এবং আমি এই সময় আমার যত্ন নেওয়া মেডিকেল টিম, সার্জন, চিকিৎসক, নার্স এবং কর্মীদের প্রতি কৃতজ্ঞ। আমি বিসিসিআই এবং যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।”

অস্ট্রেলিয়া সফর শেষে তিনি এনসিএতে (জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি) চিকিত্সার জন্য যান। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের জন্য তাকে ফিট ঘোষণা করা হলেও খেলতে ১০০ শতাংশ প্রস্তুত ছিলেন না। এটা বোধগম্য যে অস্ট্রেলিয়ায় ব্যস্ততার কারণে তিনি নিজের চোট থেকে পুরোপুরি সেরে উঠেননি। সর্বশেষ আইপিএল চলাকালীন ডেথ ওভারে তার ইয়র্কারের সাথে নাটারাজন আলোচনায় এসেছিলেন, তারপরে তিনি অস্ট্রেলিয়ায় ভারতের হয়ে তিনটি ফর্ম্যাটে খেলেছিলেন। তবে ভারতে ফিরে আসার পরেও হাঁটুতে আঘাতের কারণে তিনি প্রকাশ্যে আসেননি।

Leave a comment

Your email address will not be published.