বিশ্বকাপ ২০১৯ এর প্রস্তুতি নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ১২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে।এই ওয়ানডে সিরিজের আগে ভারতীয় দলের অধিনায়ক এক প্রেস কনফারেন্স করেছেন। ভারতীয় দলের অধিনাওক বিরাট কোহলি নিজের এই প্রেস কনফারেন্সে বলেছেন যে তাদের সম্পূর্ণ ধ্যান বিশ্বকাপের প্রস্তুতিতে রয়েছে।

আমাদের তৎকাল ধ্যান বিশ্বকাপের প্রস্তুতিতে
বিশ্বকাপ ২০১৯ এর প্রস্তুতি নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা 1
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের বয়ানে বলেন, “আমাদের তৎকাল ধ্যান বিশ্বকাপের প্রস্তুতিতে রয়েছে। আমরা বুঝি যে আমাদের একটা দল হিসেবে কোথায় যেতে হবে”।

বিশ্বকাপের প্রস্তুতির জন্য পেয়েছে ১৩টি ওয়ানডে ম্যাচ

বিশ্বকাপ ২০১৯ এর প্রস্তুতি নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা 2
India’s Ravindra Jadeja, second left, celebrates with teammates the dismissal of West Indies’ Marlon Samuels during the fifth and last one-day international cricket match between India and West Indies in Thiruvananthapuram, India, Thursday, Nov. 1, 2018. (AP Photo/Aijaz Rahi)

আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলকে বিশ্বকাপের আগে মোট ১৩টি ওয়ানডে ম্যাচখেলতে হবে। ভারতীয় দল প্রথমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের দেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে। তো এরপর ভারতীয় দল নিউজিল্যান্ড দলের সঙ্গে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। এরপর অস্ট্রেলিয়া দল ভারতে আসবে যেখানে তারা পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

বিশ্বকাপ ২০১৯ এর প্রবল দাবীদার ভারতীয় দল
বিশ্বকাপ ২০১৯ এর প্রস্তুতি নিয়ে বিরাট কোহলি বললেন এই কথা 3
ভারতীয় দল বিশ্বকাপ ২০১৯ এর প্রবলদাবী দার দল। ভারতীয় দলের কাছে বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধবনের মত বিশ্বস্তরীয় ব্যাটসম্যান রয়েছে।অন্যদিকে ভারতীয় দলের জোরে বোলিং আক্রমণেও জসপ্রীত বুমরা আর ভুবনেশ্বর কুমারের মত দুই দুর্দান্ত জোরে বোলার রয়েছে। এছাড়াও দলের কাছে স্পিন বিভাগেও কুলদীপ যাদব এবং যজুবেন্দ্র চহেলের মত জুটি রয়েছে। ভারতীয় দলে যথেষ্ট ভারসাম্য দেখা যাচ্ছে। ভারতীয় দল বিশ্বকাপ ২০১৯ এর জন্য সম্পূর্ণভাবে তৈরি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *