ওয়ানডে সিরিজের জন্য অস্ট্রেলিয়া রওনা হলেন মহেন্দ্র সিং ধোনি সমেত অন্য খেলোয়াড়রা, দেখে নিন ছবি 1

ভারত টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে দারুণভাবে মাত দিয়েছে। এর আগে টি-২০ সিরিজ ১-১ ফলাফলা ড্র হয়ে গিয়েছিল। সেই সিরিজে ভারতীয় দল ভালো প্রদর্শন করেছিল কিন্তু বৃষ্টি অস্ট্রেলিয়াকে বাঁচায় আর সিরিজ ড্রয়ে শেষ হয়। এখন দুই দলই ওয়ানডে সিরিজে একে অপরের মুখোমুখী হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে।

১২ জানুয়ারি থেকে শুরু
ওয়ানডে সিরিজের জন্য অস্ট্রেলিয়া রওনা হলেন মহেন্দ্র সিং ধোনি সমেত অন্য খেলোয়াড়রা, দেখে নিন ছবি 2
অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে ওয়ানডে সিরিজের শুরুয়াত ১২ জানুয়ারি থেকে হচ্ছে। তিন ম্যাচের এই সিরিজের প্রথম ম্যাচ সিডনির সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে। এই মাঠে শেষ টেস্ট ম্যাচও খেলা হয়েছে। ভারতীয় দলের দ্বিপাক্ষীয় ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ায় প্রদর্শন খুব একটা ভালো নয়। ভারত ২০০৮ এ অবশ্যই কমনওয়েলথ ব্যাঙ্ক ট্রাই সিরিজে কব্জা করেছিল কিন্তু দ্বিপাক্ষীয় সিরিজে তারা এখনো জয়ের সন্ধানে রয়েছে।

ওয়ানডে দলে যোগ দিতে খেলোয়াড়রা রওনা
ওয়ানডে সিরিজের জন্য অস্ট্রেলিয়া রওনা হলেন মহেন্দ্র সিং ধোনি সমেত অন্য খেলোয়াড়রা, দেখে নিন ছবি 3
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দলে যোদ দিতে খেলোয়াড়রা ভারত থেকে রওনা হয়ে গিয়েছেন। এর মধ্যে মহেন্দ্র সিং ধোনি সমেত বেশ কিছু খেলোয়াড় শামিল রয়েছেন। এরা সেই খেলোয়াড় যারা টেস্ট সিরিজে দলের সদস্য ছিলেন না। ধোনি ছাড়াও এশিয়া কাপে আহত হওয়া কেদার যাদবও অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছেন। তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে দলে প্রত্যাবর্তন করেছিলেন। তিনি ছাড়াও আম্বাতি রায়ডু, দীনেশ কার্তিক, যজুবেন্দ্র চহেল আর রোহিত শর্মার মত খেলোয়াড়রা দলে যোদ দেবেন।

 

View this post on Instagram

 

Off to Australia ✈️ @mahi7781

A post shared by Khaleel Ahmed (@khaleelahmed13) on Jan 6, 2019 at 10:18pm PST

রোহিত শর্মা এসেছিলেন ফিরে

ভারতীত্য ওয়ানডে আর টি-২০ দলের সহঅধিনায়ক আর ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা বক্সিং ডে টেস্ট ম্যাচের পর ভারতে ফিরে এসেছিলেন। তার স্ত্রী রিতিকা সজদেশ মা হতে চএলছিলেন। এখন তিনিওওয়ানডে সিরিজে অংশ নিতে অস্ট্রেলিয়ায় রওনা হয়ে গিয়েছেন। খেলোয়াড়রা অস্ট্রেলিয়ার জন্য রওনা হওয়ার আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ছবি শেয়ার করেছেন। কেদার যাদব আর খলিল আহমেদ ছবি পোষ্ট করেছেন।

 

View this post on Instagram

 

Australia for ODI s ?? ✈️ ✌️

A post shared by Kedar Jadhav (@kedarjadhavofficial) on Jan 6, 2019 at 10:29pm PST

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *