ওজন কমালে তবেই পাবেন জাতীয় দলের টিকিট, পৃথ্বী শকে কড়া নিদান বিসিসিআইয়ের 1

বিসিসিআই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ড সফরের জন্য শুক্রবার ভারতীয় দল ঘোষণা করেছে। নির্বাচকরা অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত খেলোয়াড়দের প্রতি আস্থা প্রকাশ করেছেন এবং দলে নতুন কোনও মুখ অন্তর্ভুক্ত হয়নি। পৃথ্বী শ, যে আইপিএল ২০২১ তে তার ব্যাটিং ব্যাটিংয়ে সবাইকে মুগ্ধ করেছিল, টেস্ট দলে জায়গা পেতে ব্যর্থ হয়েছে। খবরে বলা হয়েছে, শ নির্বাচকদের দৃষ্টিতে পুরোপুরি ফিট নন এবং তাকে জাতীয় দলে নির্বাচিত হওয়ার কারণ হিসেবে ওজন হ্রাস করতে বলা হয়েছে।

Prithvi Shaw net worth, Dream11 IPL 2020 price, house and personal life on 21st birthday

টাইমস অফ ইন্ডিয়া অনুসারে, বিসিসিআই শ-কে ওজন কমাতে বলেছে, তবেই শকে নির্বাচন করা হবে। বিসিসিআইয়ের একটি সূত্র টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথা বলেছিল, “উইকেটের মাঝখানে ২১ বছর বয়সে পৃথ্বী এখনও খুব ধীর গতিতে রয়েছে। তাদের কয়েক কেজি ওজন কমাতে হবে। অস্ট্রেলিয়ায় ফিল্ডিংয়ের সময় তাঁর সাথে মনোযোগ দিতে না পারার সমস্যাও ছিল। শ অস্ট্রেলিয়া থেকে আসার পর থেকে কঠোর পরিশ্রম করে চলেছে। তাঁর সামনে ঋষভ পন্থের দুর্দান্ত উদাহরণ রয়েছে। পন্থ যদি কয়েক মাসের মধ্যে নিজেকে পরিবর্তন করতে পারে তবে পৃথ্বীও তা করতে পারে।”

India vs Australia: Prithvi Shaw trolled on social media after his bizarre throw nearly injures Rohit Sharma - Sports News

লক্ষণীয় বিষয়, আইপিএল ২০২০ তে খারাপ পারফর্মেন্সের পরে, ঋষভ পন্থকে ওজন হ্রাস করার পরামর্শ দিয়েছিল বিসিসিআই এবং তাকে ফিট হতে বলেন। বিসিসিআই সূত্র জানিয়েছে, শ আরও কয়েকটি টুর্নামেন্টেও নিজের দুর্দান্ত ফর্ম চালিয়ে যেতে হবে। তিনি বলেছিলেন, “শ একজন দুর্দান্ত খেলোয়াড় এবং তাকে বেশি দিন উপেক্ষা করা যায় না।” দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা শ আট ম্যাচে ৩০৮ রান করেছেন। এর আগে বিজয় হাজারে ট্রফিতে শ ৮০০ এরও বেশি রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.