ভিডিয়ো: বিরাটের ফ্যান এমন জায়গায় চাইলেন অটোগ্রাফ, অবাক কোহলি করলেন এমন কিছু

ভারতীয় টিম চার ম্যাচের টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়ার মাটিতে রয়েছে। ভারতকে নিজের প্রথম টেস্ট ম্যাচ ৬ ডিসেম্বর অ্যাডিলেড ক্রিকেট স্টেডিয়ামে খেলতে হবে, কিন্তু এই টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলকে চারদিনের একটি প্র্যাকটিস ম্যাচ ২৮ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে সিডনির মাঠে খেলতে হবে। এই ম্যাচ ভারতীয় দল ক্রিকেট অস্ট্রেলিয়া ইলেভেনের সঙ্গে খেলবে, কিন্তু এই ম্যাচের প্রথম দিন বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে।

বিরাটের ফ্যান জামায় চাইলেন অটোগ্রাফ
ভিডিয়ো: বিরাটের ফ্যান এমন জায়গায় চাইলেন অটোগ্রাফ, অবাক কোহলি করলেন এমন কিছু 1
বর্তমানে ভারতীয় দল প্র্যাকটিস ম্যাচের কারণে সিডনিতে রয়েছে আর এখানেই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির কাছে তার একজন সমর্থক অটোগ্রাফ চান। এই সমর্থক বিরাট কোহলির কাছে নিজের জামায় অটোগ্রাফ চান, প্রথমে তো বিরাট খানিকটা অবাক হয়ে যান, কিন্তু তিনি নিজের এই সমর্থকের কথা মেনে নিয়ে নিজের এই সমর্থককে তার জামাতেই অটোগ্রাফ দিয়ে দেন। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সমর্থকদের একজন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করেছেন।

এখানে ক্লিক করে দেখুন ভিডিয়ো

View this post on Instagram

@virat.kohli giving an autograph to a fan! ? @anushkasharma #virat #kohli #viratkohli #cricket #australia

A post shared by © Virat Kohli (@official_viratian18) on Nov 27, 2018 at 7:46pm PST

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে বিরাট কোহলি নিজের সমর্থককে তার টি-শার্টেই অটোগ্রাফ দিয়েছেন। এই অটোগ্রাফ পাওয়ার পর সেই সমর্থকের খুশি দেখার মতো ছিল।

আরো একবার দুর্দান্ত প্রদর্শন করতে চাইবেন অস্ট্রেলিয়ার মাটিতে

ভিডিয়ো: বিরাটের ফ্যান এমন জায়গায় চাইলেন অটোগ্রাফ, অবাক কোহলি করলেন এমন কিছু 2
India’s captain Virat Kohli celebrates scoring double century during the third day of their second test cricket match against Sri Lanka in Nagpur, India, Sunday, Nov. 26, 2017. (AP Photo/Rajanish Kakade)

আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়ার গত সফরে রানের বৃষ্টি করেছিলেন আর চার টেস্ট ম্যাচে মোট চারটি সেঞ্চুরি করেছিলেন। এই সফরেও তিনি রানের বৃষ্টি করতে চাইবেন আর ভারতীয় দলকে প্রথমবার অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জিততে চাইবেন। ভারতের দল কখনো অস্ট্রেলিয়ার মাটিতে কোনো টেস্ট সিরিজ জেতেনি। গতবারো ভারতীয় দল চার টেস্ট ম্যাচের সিরিজে ২-০হেরে গিয়েছিল।
ভিডিয়ো: বিরাটের ফ্যান এমন জায়গায় চাইলেন অটোগ্রাফ, অবাক কোহলি করলেন এমন কিছু 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *