AFG vs NZ: ভারতের ভবিষ্যত নির্ভর করছে আফগানিস্তানের জয়-পরাজয়ের উপর, নিউজিল্যান্ডের সাথে ম্যাচ 1

NZ বনাম AFG এর মধ্যে আইসিসি টি -২০ বিশ্বকাপ টুর্নামেন্টের ৪০ তম ম্যাচটি ৭ নভেম্বর আবুধাবি, সংযুক্ত আরব আমিরশাহির শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচটি শুরু হবে ভারতীয় সম্প্য অনুযায়ী দুপুর ৩:৩০ টেয়। এই ম্যাচের লাইভ টেলিকাস্ট এবং আপডেট ফ্যানকোড অ্যাপে দেখা যাবে। প্রথম ম্যাচে খারাপ পারফরম্যান্সের পর, নিউজিল্যান্ড দল টুর্নামেন্টে একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে, তিনটি ম্যাচ জিতে এবং ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। ইশ সোধি, ট্রেন্ট বোল্ট, মার্টিন গাপটিল এই টুর্নামেন্টে এখন পর্যন্ত খুব ভালো পারফর্ম করেছেন নিউজিল্যান্ড দলের জন্য গুরুত্বপূর্ণ।

AFG vs NZ: ভারতের ভবিষ্যত নির্ভর করছে আফগানিস্তানের জয়-পরাজয়ের উপর, নিউজিল্যান্ডের সাথে ম্যাচ 2

অন্যদিকে, আফগানিস্তান দল তাদের শেষ ম্যাচে ভারতের কাছে ৬৬ রানের শোচনীয় পরাজয়ের মুখে পড়ে, তাদের সেমিফাইনালের আশা প্রায় শেষ হয়ে যায়। আফগানিস্তান দলের হয়ে এই ম্যাচে প্রধান খেলোয়াড় হিসেবে থাকছেন রশিদ খান, মোহাম্মদ নবী, করিম জানাত। আফগানিস্তান যদি এই ম্যাচে দুর্দান্ত স্কোর করে, দুর্দান্ত ব্যাটিং করে, তাহলে দুই দলের মধ্যে ঘনিষ্ঠ প্রতিদ্বন্দ্বিতা দেখা যেতে পারে।

AFG vs NZ: ভারতের ভবিষ্যত নির্ভর করছে আফগানিস্তানের জয়-পরাজয়ের উপর, নিউজিল্যান্ডের সাথে ম্যাচ 3

আকাশ অনেক পরিষ্কার থাকবে, বৃষ্টির সম্ভাবনা নেই। তাপমাত্রা ২৩ ডিগ্রি সেলসিয়াস থাকবে বলে আশা করা হচ্ছে। পিচ রিপোর্ট বিগত কয়েকটি ম্যাচ অনুসারে, এই পিচটি ব্যাটসম্যানদের জন্য বন্ধুত্বপূর্ণ দেখায়। যদিও পেস বোলাররাও শুরুতে এই পিচে সহায়তা পান, কিন্তু তারপরও এই পিচে টস জিতে প্রথমে ব্যাট করাই হবে সঠিক সিদ্ধান্ত। প্রথম ইনিংসে ব্যাট করা একটু সহজ যেখানে প্রথম ইনিংসের গড় স্কোর ১৫০ রান। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংটা একটু কঠিনই মনে হচ্ছিল। যে কারণে লক্ষ্য তাড়া করতে গিয়ে ৪০ শতাংশ ম্যাচ জিতেছে।

Leave a comment

Your email address will not be published.