NZ vs IND: জাদেজা খুঁজে বার করলেন ভারতের হারের কারণ, বললেন এই খেলোয়াড়ের সঠিক ব্যবহার হয়নি

হ্যামিল্টন ওয়ানডেতে নিউজিল্যান্ডের দল টসে জিতেছিল আর প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল। প্রথমে ব্যাট করে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৩৪৭ রানের এক বিশাল লক্ষ্য খাড়া করে। এই লক্ষ্যকে দেখে সকলেরই মনে হয়ছিল যে ভারত এই ম্যাচ সহজেই জিতে যাবে কিন্তু সকলের আশার বিপরীতে নিউজিল্যান্ড ৩৪৮ রানের বিশাল লক্ষুকে ৪৮.১ ওভারে ৬ উইকেট বাকি থাকতেই হাসিল করে নেয়।

জাদেজা আর কাইফ বললেন ভারতীয় দলের হারের কারণ

NZ vs IND: জাদেজা খুঁজে বার করলেন ভারতের হারের কারণ, বললেন এই খেলোয়াড়ের সঠিক ব্যবহার হয়নি 1

অজয় জাদেজা আর মহম্মদ কাইফ ক্রিক বাজের একটি শো চলাকালীন ৩৪৮ রানের বিশাল লক্ষ্যকেও ভারতের বাঁচাতে না পারার কারণ জানালেন। অজয় জাদেজা বিরাট কোহলি নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে বলেছেন যে জসপ্রীত বুমরাহকে বোলিংয়ে আনতে যথেষ্ট দেরী হয়ে গিয়েছিল। অন্যদিকে মহম্মদ কাইফ ৩১ ওভার থেকে ৪০ ওভারের মধ্যে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের দ্বারা করা ব্যাটিংকে ভারতীয় দলের হারের কারণ বলেছেন।

বুমরাহকে দেরীতে বোলিংয়ে আনা হল কাল

NZ vs IND: জাদেজা খুঁজে বার করলেন ভারতের হারের কারণ, বললেন এই খেলোয়াড়ের সঠিক ব্যবহার হয়নি 2

অজয় জাদেজা ক্রিকবাজের একটি শোতে এক্সপার্ট হিসেবে কথা বলতে গিয়ে বলেছেন,

“আমার মনে হয় যে জসপ্রীত বুমরাহকে অনেক দেরীতে আনা হয়েছে। যখন ও ৩৯ ওভারে এসেছে, তো ততক্ষণে নিউজিল্যান্ড ২৭০ রান করে ফেলেছিল। বুমরাহকে আগেই কিছু ওভার করানো উচিত ছিল। সেই সময় ভারত ম্যাচ থেকে দূরে চলে গিয়েছিল। ৪ ওভার আপনি বুমরাহের ছেড়ে দিয়েছিলেন, যা ওর কোটার ৪০ শতাংশ ছিল আর আপনি ওকে তখন আনছেন যখন ম্যাচ প্রায় শেষ হয়ে গিয়েছে”।

৩১-৪০ ওভারে উল্টে যায় ম্যাচ

NZ vs IND: জাদেজা খুঁজে বার করলেন ভারতের হারের কারণ, বললেন এই খেলোয়াড়ের সঠিক ব্যবহার হয়নি 3

মহম্মদ কাইফ এই শোতে ভারতের হারের কারণ জানাতে গিয়ে বলেন,

“৩১ থেকে ৪০ ওভারের মধ্যে ভারত এই ম্যাচ হারিয়েছে। এই সময় নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা অনেক রান করেছে, অধিনায়ক বিরাট কোহলি নিজের বেশকিছু বোলারকে প্রয়োগ করেছেন, কিন্তু তারা উইকেট এনে দিতে পারেননি। ৩১ থেকে ৪০ ওভারে ১১৭ রান হয়েছে আর একটাও উইকেট পড়েনি। এখানেই ম্যাচ উল্টে যায়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *