আইপিএলের এই দলের খেলোয়াড় করোনায় আক্রান্ত, পুরো টিম কোয়ারেন্টাইনে; বাতিল হতে পারে টুর্নামেন্ট 1

করোনার প্রকোপে বিপর্যস্ত দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। জানা গেছে, এবার তার এক খেলোয়াড়ের করোনা (Corona) পজিটিভ পাওয়া গেছে। তবে খেলোয়াড়ের নাম এখনো জানা যায়নি। এই কারণে, দিল্লি ক্যাপিটালসের দল আজ অর্থাৎ 18 এপ্রিল পুনেতে তার নির্ধারিত সফর বাতিল করেছে। শুধু তাই নয়, দিল্লি ক্যাপিটালসের পুরো দলকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এখন 18 এবং 19 এপ্রিল দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়দের ঘরে ঘরে কোভিড -19 পরীক্ষা করা হবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2022-এ দিল্লি ক্যাপিটালসের পরবর্তী ম্যাচটি 20 এপ্রিল পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে। দিল্লি ক্যাপিটালস বর্তমানে আইপিএল 2022 পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে রয়েছে।

দিল্লি ক্যাপিটালসের পুরো দলকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে

IPL 2022, DC vs RCB: Stung by Covid, anxious Delhi Capitals look to find  their groove | Cricket News - Times of India

এখন সেই ম্যাচ নিয়ে সন্দেহের মেঘ। এখন পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচটি নির্ভর করছে কীভাবে পরিস্থিতি উন্মোচিত হয় তার উপর। ম্যাচটি বুধবার হবে কি হবে না তা এখন সিদ্ধান্ত নেবে বিসিসিআই। দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট (Patrick Farhart) ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়। তিনি এখনও কোয়ারেন্টাইনে রয়েছেন। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, এবার একজন খেলোয়াড়ের দ্রুত অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। রিপোর্ট নিশ্চিত করতে তাকে আরটি-পিসিআর পরীক্ষা করতে হবে।

দিল্লি ক্যাপিটালস বর্তমানে আইপিএল 2022 পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে রয়েছে

Coronavirus pandemic: BCCI provides update on IPL 2020's possible future  amid COVID-19 lockdown

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) এর নিয়ম অনুসারে, কোভিড -19 (COVID-19) সংকটের মধ্যে যে দলগুলি প্লেয়িং ইলেভেন ফিল্ড করতে ব্যর্থ হবে তাদের মধ্যে ম্যাচটি স্থগিত করা হবে। এটি সম্ভব না হলে বিষয়টি আইপিএলের টেকনিক্যাল কমিটির কাছে পাঠানো হবে এবং চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। BCCI 50 শতাংশ ধারণ ক্ষমতা সহ দর্শকদের স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দিয়েছিল কারণ দেশজুড়ে COVID-19 মামলার সংখ্যা কমে গেছে। তবে সারা দেশে করোনার চতুর্থ তরঙ্গের ক্রমবর্ধমান আশঙ্কার মধ্যে এই ভাইরাস আবারও পা ছড়িয়ে পড়ছে বলে মনে হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.