বিস্ফোরক মন্তব্য সুরেশ রায়নার, আমাকে দল থেকে ভালো প্রদর্শন সত্ত্বেও বাদ দেওয়া হয়েছে

ভারতীয় দলের দুর্দান্ত ব্যাটসম্যান সুরেশ রায়না এই সময় ভারতীয় দলের বাইরে রয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই খেলোয়াড় সুযোগ পেয়েছিলেন। কিন্তু তার প্রদর্শন বিশেষ কিছুই ছিল না।যে কারণে এই খেলোয়াড় দল থেকে বাদ পড়েন। রায়নাকে এখন আপনারা আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলতে দেখতে পারেন।

টি-২০ দল থেকে বাদ পড়ার পর রায়না বললেন এই কথা
বিস্ফোরক মন্তব্য সুরেশ রায়নার, আমাকে দল থেকে ভালো প্রদর্শন সত্ত্বেও বাদ দেওয়া হয়েছে 1
ভারতীয় দলের এই ব্যাটসম্যানকে দক্ষিণ আফ্রিকায় হওয়া টি-২০ সিরিজে দলের সঙ্গে যুক্ত করা হয়েছিল।সেখানে এই খেলোয়াড়ের প্রদর্শন দুর্দান্ত ছিল। কিন্তু এরপর তিনি খেলার খুব বেশি সুযোগ পাননি। আর দল তাকে বাদ দিয়ে দেয়। এ ব্যাপারে সুরেশ রায়না বলেন,

“নিশ্চিতভাবে আমি দল থেকে বাদ পড়ার আশা করিনি, কারণ আমি খেলার জন্য সীমিত ম্যাচ পেয়েছি আর ওই ম্যাচগুলিতে আমি যথেষ্ট ভালো প্রদর্শন করেছিলাম। কিন্তু আপনি জানেন যে, বাস্তবে এই সমস্ত ব্যাপারের জন্য কাউকে দোষী করতে পারবেন না। আমিকড়া মেহনত করি, প্রত্যেকদিন নিজের ফর্ম আর ফিটনেসে ধ্যান দিই। আমি নিজের কাজ করছি”।

এভাবে আসব দলে ফেরত

বিস্ফোরক মন্তব্য সুরেশ রায়নার, আমাকে দল থেকে ভালো প্রদর্শন সত্ত্বেও বাদ দেওয়া হয়েছে 2
Kolkata: Indian bowler Suresh Raina jubilates after taking wicket of Pakistan batsman Sharjeel Khan during the ICC T20 World cup match against India at Eden Garden in Kolkata on Saturday. PTI Photo by Swapan Mahapatra(PTI3_19_2016_000286B)

ভারতীয় দল আইপিএলের পর বিশ্বকাপ খেলবে। রায়নার আশা রয়েছে যে তিনি আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করার পর দলে ফিরতে পারেন।তিনি এটাও বলেন যে কে চাইবে না বিশ্বকাপ দ্বিতীয়বার জিতে সেই ট্রফিকে দ্বিতীয়বার হাতে তুলতে।

তিনি আগে বলেন,
বিস্ফোরক মন্তব্য সুরেশ রায়নার, আমাকে দল থেকে ভালো প্রদর্শন সত্ত্বেও বাদ দেওয়া হয়েছে 3

“আমি সবসময়ই জাতীয়, ঘরোয়া বা আইপিএল যে দলের হয়েই খেলেছি, আমি নিজের সর্বশ্রেষ্ঠ দিয়েছি। আর, আমি সামনের যে কোনো ম্যাচের সময়ই এমনটা করা জারি রাখব, যতই পরিস্থিতি যাই হোক না কেন। কিন্তু হ্যাঁ, কেউ দ্বিতীয়বার বিশ্বকাপ ওঠাতে কেনও চাইবে না”।

এখন এটাই দেখার আইপিএলে এই খেলোয়াড়ের প্রদর্শন কেমন হবে। রায়না এই সমস্ত কথা টাইমস নাউয়ের সঙ্গে একটি ইন্টার্ভিউতে বলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *