শুধুমাত্র ধোনি নন, এই তিন ক্রিকেটারও দীর্ঘ বিশ্রামের পর ফিরছেন আইপিএলে 1
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

২০১৯ এর ক্রিকেট বিশ্বকাপের পর থেকে ক্রিকেট থেকে সাময়িক নিজেকে সরিয়ে নিয়েছিলেন বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপর দীর্ঘ বিরতি পেরিয়ে অবশেষে তিনি ফের ২২ গজে প্রত্যাবর্তন করতে চলেছেন আইপিএল এর মধ্যে দিয়ে। শুধুমাত্র ধোনি একা নন , এই তালিকায় আছে আরো তিন ভারতীয় ক্রিকেটার যারা সাময়িক বিরতির পর ফিরতে চলেছেন ক্রিকেট।

শুধুমাত্র ধোনি নন, এই তিন ক্রিকেটারও দীর্ঘ বিশ্রামের পর ফিরছেন আইপিএলে 2

ক্রমশ এগিয়ে আসছে আইপিএল আর সেই বিষয়টিকে মাথায় রেখেই নিজেকে তৈরি করতে মাঠে নেমে পড়েছেন মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি তাকে দেখা গেছে ঝাড়খণ্ডের মাঠে জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে প্র্যাকটিসে। শুধুমাত্র তাই নয় আগামী পহেলা মার্চ থেকে পরী নেমে পড়বেন স্টেডিয়ামে চিপক স্টেডিয়াম আইপিএলের পুরোদমে প্রস্তুতিতে।

প্রসঙ্গত এটাই প্রথমবার যেখানে ধোনি কে দেখা যাবে আইপিএল শুরুর একমাস আগে গোটা দলের সাথে প্র্যাকটিসে। এই মুহূর্তে মাহির অন্যতম লক্ষ্য চেন্নাইকে চতুর্থ আইপিএলের ট্রফিটি এনে দেওয়া ।পাশাপাশি নিজেকে প্রমাণ করে জাতীয় দলে জায়গা করে নেওয়া।

শুধুমাত্র ধোনি নন, এই তিন ক্রিকেটারও দীর্ঘ বিশ্রামের পর ফিরছেন আইপিএলে 3

এমন আরও অনেক ক্রিকেটার আছেন যারা দীর্ঘদিন ছিলেন মাঠের বাইরে, তাদের প্রত্যাবর্তন হতে চলেছে আইপিএলের সূত্রে। এমনকি কেউ কেউ আবার আইপিএল ২০১৯ এর পর মাঠেই নামেননি ।আজ এমনই তিন ক্রিকেটারদের নিয়ে আলোচনা রইল এখানে।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *