ধবন-ময়ঙ্ক জুটি নয়, বরং এই জুটি করতে পারে তৃতীয় ওয়ানডেতে ভারতের হয়ে ওপেনিং

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় আর শেষ ওয়ানডে ম্যাচ আগামিকাল ক্যানবেরাতে খেলা হবে। শুরুর দুটি ম্যাচে ময়ঙ্ক আগরওয়াল আর শিখর ধবন ভারতের হয়ে ওপেনিং করেছিলেন, কিন্তু এই জুটি বিশেষ কিছুই কৃতিত্ব দেখাতে পারেনি।

তৃতীয় ওয়ানডেতে ভারত নতুন জুটি দিয়ে করাতে পারে ইনিংস শুরু

ধবন-ময়ঙ্ক জুটি নয়, বরং এই জুটি করতে পারে তৃতীয় ওয়ানডেতে ভারতের হয়ে ওপেনিং 1

ভারতীয় দলের কাছে এই ওয়ানডে সিরিজে ওপেনিং ব্যাটিংয়ে বেশকিছু বিকল্প দেখা যাচ্ছে। দলের কাছে যেখানে অভিজ্ঞ শিখর ধবন রয়েছেন, অন্যদিকে দলের কাছে ফর্মে থাকা কেএল রাহুলও রয়েছেন। অনুদিকে এই সফরে দল ময়ঙ্ক আগরওয়াল, শুভমান গিল আর সঞ্জু স্যামসনের মতো তরুণ খেলোয়াড়দের সঙ্গে নিয়ে গিয়েছে। যারা ওপেনিংয়ের দায়িত্ব সামলাতে পারেন। শুরুর দুটি ম্যাচে অসফলতার পর তৃতীয় ওয়ানডেতে ভারতের নতুন ওপেনিং জুটি নিয়ে নামা নিশ্চিত।

তৃতীয় ওয়ানডেতে রাহুল-ধবনের জুটি করতে পারে ইনিংস শুরু

ধবন-ময়ঙ্ক জুটি নয়, বরং এই জুটি করতে পারে তৃতীয় ওয়ানডেতে ভারতের হয়ে ওপেনিং 2

কেএল রাহুল প্রথম ওয়ানডেতে পাঁচ নম্বরে ব্যাটিং করেছিলেন। দ্বিতীয় ওয়ানডেতেও তিনি পাঁচ নম্বরেই ব্যাট করেছিলেন, কিন্তু সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচে তাকে অধিনায়ক বিরাট কোহলি ওপেনিংয়ের দায়িত্ব দিতে পারেন। কেএল রাহুলের ওপেনিংয়ে ব্যাট করার যথেষ্ট ভালো অভিজ্ঞতা রয়েছে আর তিনি ওপেনিং করে সফলও হয়েছেন। এই কারণে তৃতীয় ওয়ানডেতে তাকে ধবনের সঙ্গে ইনিংস শুরু করার সুযোগ দেওয়া হতে পারে।

ময়ঙ্কের জায়গায় মণীষ পাণ্ডে পেতে পারেন সুযোগ

ধবন-ময়ঙ্ক জুটি নয়, বরং এই জুটি করতে পারে তৃতীয় ওয়ানডেতে ভারতের হয়ে ওপেনিং 3

ময়ঙ্ক আগরওয়াল শুরুর দুটি ওয়ানডে ম্যাচে ফ্লপ প্রমানিত হয়েছিলেন, এই কারণে তৃতীয় ওয়ানডেতে তার খেলা মুশকিল দেখাচ্ছে। তার জায়গায় মণীষ পাণ্ডেকে দলে শামিল করা যেতে পারে আর তাকে পাঁচ নম্বরে ব্যাটিং করানো হতে পারে। অন্যদিকে শুভমান গিল আর সঞ্জু স্যামসনের এবারও প্রথম একাদশে সুযোগ পাওয়া যথেষ্ট মুশকিল দেখাচ্ছে। ৩ নম্বরে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকেই খেলতে দেখা যাবে। অন্যদিকে চার নম্বরে দায়িত্ব শ্রেয়স আইয়ারের কাঁধে থাকবে। ৬ নম্বর আর ৭ নম্বরের পজিশনে হার্দিক পাণ্ডিয়া আর রবীন্দ্র জাদেজাকে ব্যাটিং করতে দেখা যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *