IPL 2022: আইপিএল থেকে সোজা অস্ট্রেলিয়ার ফ্লাইট ধরবে এই ভারতীয় খেলোয়াড়, মনে করেন সুনীল গাভাস্কার !! 1

সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) দল যেভাবে আইপিএল 2022 (IPL 2022) এর আগে নিজেদের উপস্থাপন করেছে তা কেউ পছন্দ করেনি। দল ডেভিড ওয়ার্নারকে বাদ দিয়েছিল, যা ছিল খুবই খারাপ। নিলামে, তাদের কোচিং স্টাফের একজন গুরুত্বপূর্ণ সদস্য, সাইমন ক্যাটিচ এই বলে দল থেকে সরে এসেছিলেন যে তার মতে খেলোয়াড়দের কেনা হয়নি। এমনকি দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ শেন ওয়াটসন বলেছেন যে সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএল 2022-এ ঈশ্বরের ভরসা হবে। কিন্তু হায়দরাবাদ দ্বিতীয় হারের পর টানা পাঁচ জয়ে জয়ের ট্র্যাকে নিজেদের রেখেছে। দলের ব্যাটিং ভালো এবং বোলিংও ভালো হয়েছে। প্রতি ম্যাচেই একজন তারকা আছেন। সর্বশেষ ম্যাচে, হায়দ্রাবাদ আরসিবিকে (RCB) মাত্র 68 রানে গুঁড়িয়ে দিয়ে বাকি দলগুলোর জন্য সতর্কতা বাজিয়েছে। এখানে এক ওভারে তিন উইকেট নিয়ে জয়ের পথ তৈরি করেছিলেন মার্কো জানসেন। টি নটরাজনও (T Natarajan) ৩ ওভারে ১০ রানে ৩ উইকেট নেন এবং ভুবনেশ্বর কুমার ২.১ ওভারে ৮ রানে ১ উইকেট নেন। নটরাজন ক্লিন বোল্ড করেন হর্ষাল প্যাটেল ও ওয়ানিন্দু হাসারাঙ্গাকে। ব্যাটিং কিংবদন্তি সুনীল গাভাস্কারও (Sunil Gavaskar) প্রশংসা করেছেন টি নটরাজনের।

টি নটরাজনের প্রশংসা কুড়িয়েছেন সুনীল গাভাস্কার

सुनील गावस्कर ने टी नटराजन की भरपूर प्रशंसा की-

ব্যাটসম্যান সুনীল গাভাস্কার টি নটরাজনের প্রশংসা করেছেন, বলেছেন বাঁ হাতি পেসার ইনজুরি থেকে সেরে ওঠার পরে আইপিএল 2022-এ আত্মবিশ্বাসে পূর্ণ। গাভাস্কার বলেছিলেন যে নটরাজন ভারতীয় দলে প্রত্যাবর্তনের জন্য অবশ্যই শক্তিশালী প্রতিযোগী হবেন এবং ফাস্ট বোলার এই বছরের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে নজর রাখছেন। 14.53 গড়ে 7 ম্যাচে 15 উইকেট নিয়ে IPL 2022-এ সর্বাধিক উইকেটের জন্য পার্পল ক্যাপের তালিকায় নটরাজন দ্বিতীয়। তামিলনাড়ুর এই পেসার সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ৩ উইকেট নেন, যার মধ্যে গ্লেন ম্যাক্সওয়েলও ছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর 68 রানে গুটিয়ে যায়, আইপিএল ইতিহাসে তাদের পঞ্চম সর্বনিম্ন স্কোর। নটরাজন ভালো গতিতে বোলিং করেছে এবং পাওয়ারপ্লে এবং ডেথ উভয় ক্ষেত্রেই SRH-এর পক্ষে ভালো বোলিং করছে। গাভাস্কার স্টার স্পোর্টসকে বলেছেন, “আমরা সবাই জানি যে ইয়র্কার তার বিশেষত্ব কিন্তু সে বল ভালোভাবে নিয়ন্ত্রণ করতেন। তাকে ফিরে আসতে দেখে ভালো লেগেছিল কারণ কিছুক্ষণের জন্য মনে হচ্ছিল ভারতীয় ক্রিকেট তাকে হারিয়েছে। তাকে সারিতে ফিরিয়ে দেওয়াটা ভালো। আমি নিশ্চিত যে 16 ও 20 ওভারের মধ্যে সে যেভাবে বল করবে তাতে সে নিশ্চিত তালিকায় থাকবে।”

নটরাজন বিশ্বকাপের জন্য সেই ফ্লাইটে থাকতে চান..- গাভাস্কার

फिर से उभरते हुए टी नटराजन

নটরাজন শেষবার ভারতের হয়ে ২০২১ সালের মার্চে খেলেছিলেন। একটি হাঁটুর চোট আইপিএল 2021-এর প্রথমার্ধে হায়দ্রাবাদের সাথে তার কার্যকাল কমিয়ে দিয়েছিল। সংযুক্ত আরব আমিরশাহির পায়ের আগে তিনি কোভিড -19 দ্বারা আক্রান্ত হন। গাভাস্কারের মতে, তার ফিটনেস এবং দক্ষতা নিয়ে কঠোর পরিশ্রম করার পরে, নটরাজন আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী দেখাচ্ছে। “গত বছর, সম্ভবত, সে তার খেলার শীর্ষে ছিল না। এই মুহূর্তে, সে আত্মবিশ্বাসে পূর্ণ। সে সতেজ এবং খেলতে আগ্রহী। সে জানে বিশ্বকাপ আসছে, সে অপেক্ষায় আছে,” তিনি যোগ করেছেন। আইপিএল 2022 এর মেগা নিলামের আগে নটরাজনকে SRH দ্বারা ধরে রাখা হয়নি তবে প্রাক্তন চ্যাম্পিয়নরা পেসারকে 4 কোটি টাকায় কিনেছে।

Leave a comment

Your email address will not be published.