ভিডিও: নিজের দলের খেলোয়াড়কে এই খেলোয়াড় মারলেন চড়, জেনে নিন কারণ

শ্রীলঙ্কা আর ইংল্যান্ডের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের প্রথম টেস্ট ম্যাচ গল এর ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কার দল ১৩৫ রানের স্কোরে আউট হয়ে গিয়েছিল। শ্রীলঙ্কার প্রথম ইনিংসের জবাবে ইংল্যান্ডের দল ৪২১ রান করে।

ইংল্যান্ডের জয়ের জন্য ৩৬ রানের প্রয়োজন

ভিডিও: নিজের দলের খেলোয়াড়কে এই খেলোয়াড় মারলেন চড়, জেনে নিন কারণ 1

ইংল্যান্ড প্রথম ইনিংসের আধারে ২৮৬ রানের লীড পায়, শ্রীলঙ্কার দল দ্বিতীয় ইনিংসে ৩৫৯ রান করে আউট হয়ে যায়। ইংল্যান্ডের দল জয়ের জন্য ৭৪ রানের লক্ষ্য পেয়েছিল। ইংল্যান্ডের দল চতুর্থ দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ৩ উইকেটে ৩৮ রান করে ফেলেছে। ইংল্যান্ডের জয়ের জন্য এখন মাত্র ৩৬ রানের প্রয়োজন রয়েছে। অন্যদিকে শ্রীলঙ্কার জয়ের জন্য প্রয়োজন ৭টি উইকেট। বর্তমানে চতুর্থ দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত জনি ব্যারেস্টো ১১ রান করে খেলছেন, এছাড়া ড্যানিয়েল লোরেন্স ৭ রান করে অপরাজিত রয়েছেন। পঞ্চম দিন ইংল্যান্ডের দল সহজেই এই ম্যাচ জিতে যেতে পারে।

সেলিব্রেশন চলাকালীন ডিকওয়েলা হসরঙ্গাকে মারলেন থাপ্পড়

ভিডিও: নিজের দলের খেলোয়াড়কে এই খেলোয়াড় মারলেন চড়, জেনে নিন কারণ 2

এই ম্যাচে জো রুট প্রথম ইনিংসে দুর্দান্ত ডবল সেঞ্চুরি করেছিলেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে তিমি মাত্র ১ রান করে আউট হন। উইকেটকিপার নিরেশন ডিকওয়েলার ডাইরেক্ট থ্রোয়ে জো রুট আউট হয়ে গিয়েছিলেন। যখন শ্রীলঙ্কার এই খেলোয়াড়রা এই উইকেট পাওয়ার সেলিব্রেশন করছিলেন তো উইকেটকিপার নিরেশন ডিকওয়েলার হাত হাসরঙ্গার মুখে আগে আর তিনি দারুণ এক চড় খেয়ে যান। নিরেশন ডিকওয়েলার হাত ওয়ানিন্দু হাসরঙ্গার এত জোরে লাগে যে তিনি নিজের মুখে হাত বোলাতে থাকেন।

এখানে দেখুন এই ঘটনার ভিডিও

আপনারা এই ভিডিওতে পরিস্কার দেখতে পারেন যে কীভাবে শ্রীলঙ্কার উইকেটকিপার নিরেশন ডিকওয়েলার হাত স্পিনার হাসরঙ্গার মুখে আর তিনি একটি থাপ্পড় খেয়ে বসেন। জানিয়ে দিই যে ক্রিকেটে বেশ কয়েকবার এই ধরণের ঘটনা ঘটে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *