শাস্ত্রীর সঙ্গে নিজের রিলেশন নিয়ে নিমরত কৌর শায়েরানা মেজাজে ভাঙলেন নিজের নিশ্চুপতা, দিলেন এই বয়ান

আজ সকাল থেকেই ইন্টারনেটে রবি শাস্ত্রী আর নিমরত কৌরের অ্যাফেয়ারের খবর চর্চার বিষয় হয়ে উঠেছে। জানিয়ে দিই পুণে মিররের রিপোর্ট অনুযায়ী এমন খবর ছিল যে নিমরত কৌর আর রবি শাস্ত্রী গত দু বছর ধরে একে অপরকে ডেট করছেন। এই খবর দ্রুত ছড়িয়ে পড়তে দেখে শেষ পর্যন্ত নিমরত নিজের মুখ খুললেন।যদিও তিনি পরিস্কারভাবে এই সম্পর্ককে অস্বীকার করেন নি।
শাস্ত্রীর সঙ্গে নিজের রিলেশন নিয়ে নিমরত কৌর শায়েরানা মেজাজে ভাঙলেন নিজের নিশ্চুপতা, দিলেন এই বয়ান 1
খবর ছড়াতে দেখে নিমরত বেশ মজাদার আন্দাজে নিজের কথা বলেন।। নিমরত নিজের টুইটারে লেখেন, “তথ্য: আমার আজ রুট ক্যানালের প্রয়োজন হতে পারে। কল্পনা: প্রত্যেকটা কথা যেটা আজ আমি নিজের ব্যাপারে পড়ব। তথ্য: কল্পনা কষ্টদায়ক হতে পারে। মনডে ব্লু হয় আর আমার আইসক্রীম পছন্দ’।

পুণে মিররে ছাপা খবর অনুযায়ী ২০১৫য় একটি লাক্সারি গাড়ি কম্পানির লঞ্চ অনুষ্ঠানে এই দুজনকে প্রথমবার দেখা গিয়েছিল। তারপর থেকে এই দুজনকে খুব বেশি একসঙ্গে দেখা যায় নি। কিন্তু আমাদের সূত্রের মোতাবেক এই দুজনের একে অপরের সঙ্গ ভীষণ পছন্দের। যেখানে যেখানেই এই কার কম্পানির লঞ্চ হয় এই দুজনকে একসঙ্গে ক্লিক করা হতে থাকে। সেই সময় কাররই এই ব্যাপারে আন্দাজ ছিল না যে ক্রিকেটের এই কোচ নিমরত কৌরের স্পিনে নিজের উইকেট হারিয়ে ফেলেছেন।
শাস্ত্রীর সঙ্গে নিজের রিলেশন নিয়ে নিমরত কৌর শায়েরানা মেজাজে ভাঙলেন নিজের নিশ্চুপতা, দিলেন এই বয়ান 2
এমনটা নয় যে এই দুজন কার লঞ্চ করার অনুষ্ঠানে এক বারই দেখা করেছিলেন। প্রায় চার পাঁচটি মেট্রো সিটিতে যখনই কার লঞ্চ করা হয়েছে এই জুটিই তার ব্র্যাণ্ড অ্যাম্বাসাডার হয়েছেন। যেমন যেমন এই দুজনের দৃষ্টি মিলছিল ভালোবাসা ততটাই গভীরে পৌঁছেছে। তখন থেকেই শুরু হয়ে গিয়েছিন এই দুজনের সিক্রেট ডেটিংয়ের গল্প।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *