ভিডিয়ো: লোকেশ রাহুলের সঙ্গে এই বলিউড অভিনেত্রী ডেট করছেন, সামনে এল ভিডিয়ো

কিংস ইলেভেন পাঞ্জাবের এই বিস্ফোরক ব্যাটসম্যান, যিনি এ বছর নিজের ব্যাটিং প্রতিভার এমন ঝলক দেখিয়েছেন যে বড় বড় বোলারদেরও ঘাম ছুটে গিয়েছে। আমরা কথা বলছি পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুলের যিনি এই আইপিএলে অসাধারণ ব্যাটিং প্রতিভার পরিচয় দিয়েছেন। তিনি সম্পূর্ণ মরশুমে খেলা ১৪টি ম্যাচে ৬৫৯ রান করেছেন, তার দুর্দান্ত প্রতিভারই পরিচায়ক।

শুরু থেকেই ছন্দে ছিলেন লোকেশ
ভিডিয়ো: লোকেশ রাহুলের সঙ্গে এই বলিউড অভিনেত্রী ডেট করছেন, সামনে এল ভিডিয়ো 1
পাঞ্জাবের শুরুয়াতি ম্যাচ থেকেই দারুণ ছন্দে থাকা লোকেশ রাহুলের ব্যাটিং প্রত্যেক দিনই উন্নত হয়েছে। তিনি আইপিএলে দলকে বেশ কয়েকটি ম্যাচে একার ক্ষমতায় জিতিয়েছেন। কিন্তু তার একটাই আফসোস যে তার দলকে তিনি প্লে অফে জায়গা দিতে পারেন নি। এবং লীগ চরণ থেকেই ছিটকে যায় প্রীতি জিন্টার দল।

এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন
ভিডিয়ো: লোকেশ রাহুলের সঙ্গে এই বলিউড অভিনেত্রী ডেট করছেন, সামনে এল ভিডিয়ো 2
ক্রিকেট আর বলিউডের সম্পর্ক শুরু থেকেই গভীর। এই সম্পর্কের তালিকায় পাঞ্জাবের এই তারকা ব্যাটসম্যানের নামও জুড়ে গেল। এই আইপিএলে রাহুল নিজের প্রদর্শনে সকলকেই প্রভাবিত করেছেন। বড় বড় বোলারদের ঘাম ছুটিয়ে দেওয়া রাহুল ‘মুন্না মাইকেল’ খ্যাত অভিনেত্রী নিধি আগরওয়ালের গুগলীতে বোল্ড হয়ে যান। কিছুদিন আগে যখন নিধি এবং রাহুলকে ব্যান্দ্রার এক বিখ্যাত রেঁস্তোরার বাইরে দেখা যায় তখন সোশ্যাল মিডিয়ায় লোক নানা রকম চর্চা করে যাচ্ছিলেন। কেউ কেউ একে অ্যাফেয়ার বলছিলেন আবার কারও কারও মতে এটা ছিল সাধারণ বন্ধুত্ব।

রাহুলে পেয়েছেন ভাল পারফর্মেন্সের পুরস্কার

এই আইপিএলে রাহুল সবচেয়ে দ্রুত হাফ সেঞ্চুরি করে সুনীল নারায়ানের রেকর্ড ভেঙে দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারে ক্রিকেটে সুযোগ না দেওয়ার পর, রাহুলকে এখন ইংল্যান্ড সফরের জন্য ওয়ান ডে এবং টি২০ আন্তর্জাতিকে সুযোগ দেওয়া হয়েছে।

ইনস্টাগ্রামে নিধি শেয়ার করলেন ডেটের ভিডিয়ো

When you’re trying to get some candid pictures ? ? @renilabraham

A post shared by Nidhhi Agerwal (@nidhhiagerwal) on May 30, 2018 at 5:21am PDT

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিয়োয় নিধিকে দেখা যাচ্ছে তাতে তো এটাই অনুমান করা যায় যে তার সঙ্গে রাহুলই রয়েছেন। কারণ এই ড্রেসেই ব্যান্দ্রার রেস্টুরেন্টে রাহুলের সঙ্গে দেখা গিয়েছিল নিধিকে। ভিডিয়ো শেয়ার করে নিধিকে যথেষ্ট খুশি দেখাচ্ছে। সম্প্রতি রাহুলকে ব্যান্দ্রার একটি বিখ্যাত রেস্টুরেন্ট কার্নিচের বাইরে নিধির সঙ্গে দেখা গিয়েছিল। যার পরেই ইনস্টাগ্রামের ভিডিয়ো তেহলকা করে দিয়েছে। নিধিকে তার প্রথম সিনেমা ‘মুন্না মাইকেলে’ টাইগার শ্রফের বিপরীতে দেখা গিয়েছিল ২০১৭য়। যদিও এই দু’জন এখন ভাল বন্ধু কিন্তু ইন্টারনেটে ভাইরাল হওয়া ছবি সমর্থকদের মনে ঝড় তুলে দিয়েছে।

ভিডিয়ো: লোকেশ রাহুলের সঙ্গে এই বলিউড অভিনেত্রী ডেট করছেন, সামনে এল ভিডিয়ো 3
Preity Zinta owner of Kings XI Punjab and Anushka Sharma actor and wife of Virat Kohli of the Royal Challengers Bangalore during match eight of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Royal Challengers Bangalore and the Kings XI Punjab held at the M. Chinnaswamy Stadium in Bangalore on the 13th April 2018.
Photo by: Sandeep Shetty / IPL/ SPORTZPICS

প্রসঙ্গত বেশ কিছু অভিনেত্রীদের বিয়ে ক্রিকেটারদের সঙ্গে হয়েছে। যার মধ্যে রয়েছেন যুবরাজ সিং, হরভজন সিং, জাহির খান এবং বিরাট কোহলি। যার ফলে এটাই অনুভূত হয় যে ক্রিকেট এবং বলিউডের সম্পর্ক দিনকে দিন আরও মজবুত হচ্ছে। সম্প্রতি শেষ হওয়া আইপিএলে বহু অভিনেত্রীই নিজের দলকে সমর্থন করার জন্য সোজা স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন। এবার আইপিএলে বেশিরভাগ ক্রিকেটারের স্ত্রীরাও তাদের সমর্থনে গ্যালারিতে উপস্থিত হয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *