মহেন্দ্র সিং ধোনি আর্মি ডিউটি থেকে ফিরে আসার পর এখন করছেন এই কাজ, দেখে নিন ছবি 1

একদিকে যেখানে ভারতীয় ক্রিকেট দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে নিজেদের প্রথম টেস্ট ম্যাচের প্রস্তুতি করছে তো অন্যদিকে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর সবার পছন্দের খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি নিজের আর্মি ট্রেনিং থেকে ফিরে এসেছেন। ধোনিকে আমরা ক্রিকেটের ড্রেসে দেখেছি, আর্মি পোষাকে দেখেছি, এরপর এখন তার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে নেতার পোষাকে দেখা যাচ্ছে।

মহেন্দ্র সিং ধোনির হয়েছে কাশ্মীর থেকে প্রত্যাবর্তন

মহেন্দ্র সিং ধোনি আর্মি ডিউটি থেকে ফিরে আসার পর এখন করছেন এই কাজ, দেখে নিন ছবি 2

জম্মু-কাশ্মীরে ১৫দিন সেনার ট্রেনিং পুরো করার পর থেকে ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনিকে সম্পূর্ণভাবে পরিবর্তিত দেখাচ্ছে। টেরিটোরিয়াল আর্মি ইউনিটে সময় কাটানোর পর থেকেই ধোনিকে পুরো আর্মি অফিসারের মোডে দেখা যাচ্ছে। ধোনি কাশ্মীরে বেশ কিছু জায়গায় সফর করেন, যার মধ্যে বারামুলা আর সোফিয়নও শামিল রয়েছে, কাশ্মীরে ফ্লাগ হোস্টিং করার পর ১৬ আগস্ট ধোনিকে তার মেয়ের সঙ্গে দিল্লিতে স্পট করা গিয়েছিল। নিজের বাবাকে দেখতেই জীবা তাকে জড়িয়ে ধরেছিলেন।

মহেন্দ্র সিং ধোনির এই ছবি হল ভাইরাল

মহেন্দ্র সিং ধোনি আর্মি ডিউটি থেকে ফিরে আসার পর এখন করছেন এই কাজ, দেখে নিন ছবি 3

ধোনি এখন মুম্বাই ফিরে এসেছেন যেখানে তিনি নিজের ব্যবসায়িক চুক্তির জন্য শুটিং করছেন। ধোনির শ্যুটের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় তার বন্ধু মিহির দিবাকর শেয়ার করেছিলেন। এই ছবিগুলি দেখে কেউ এটা বলতে পারবে না যে ধোনি সবে সবে ট্রেনিং করে ফিরেছেন।

মহেন্দ্র সিং ধোনি আর্মি ডিউটি থেকে ফিরে আসার পর এখন করছেন এই কাজ, দেখে নিন ছবি 4

মহেন্দ্র সিং ধোনি আর্মি ডিউটি থেকে ফিরে আসার পর এখন করছেন এই কাজ, দেখে নিন ছবি 5

দক্ষিণ আফ্রিকা সিরিজে করবেন প্রত্যাবর্তন

মহেন্দ্র সিং ধোনি আর্মি ডিউটি থেকে ফিরে আসার পর এখন করছেন এই কাজ, দেখে নিন ছবি 6

এই মুহূর্তে ভারতীয় দল ওয়েস্টইন্ডিজ সফরে রয়েছে যেখানে তারা টি-২০ আর ওয়ানডে সিরিজে ক্লীন সুইপ করে ওয়েস্টইন্ডিজকে হারিয়ে দিয়েছে। এরপর এখন দল আজ ২২ আগস্ট থেকে অ্যান্টিগায় ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে নিজেদের প্রথম টেস্টে মাঠে নামবে। এই সিরিজে ধোনির জায়গায় ঋষভ পন্থকে লাগাতার উইকেটকিপিংয়ের সুযোগ দেওয়া হয়েছে। টেস্ট ম্যাচে ঋদ্ধিমান সাহা আর ঋষভ পন্থের মধ্যে কোনো একজনকে বাছতে হবে। এই সবের মধ্যে এই সিরিজের পর ভারত নিজের দেশেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলবে। যেখানে আরো একবার উইকেটের পেছনে মহেন্দ্র সিং ধোনিকে দেখতে পাওয়া যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *