দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য টিম ইন্ডিয়া লঞ্চ করল নিজেদের জার্সি, দেখে নিন ছবি

ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে গত দু বছর ধরে চলে আসা অপ্পোর সঙ্গ এখন সম্পূর্ণভাবে ভাঙতে চলেছে। অপ্পো ভারতীয় দলের সঙ্গে গত প্রায় দু বছর ধরে যুক্ত থেকেছে কিন্তু এখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজে ভারতীয় দলকে এখন আর অপ্পোর জার্সিতে দেখা যাবে না।

আফ্রিকা সিরিজের জন্য টিম ইন্ডিয়ার নতুন জার্সি

ভারতীয় ক্রিকেট দল ১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নতুন সিরিজ শুরু করবে আর এই নতুন সিরিজে বিরাট কোহলি অ্যাণ্ড কোম্পানি অপ্পো নয় বরং বায়জু কোম্পানির স্পনসরওয়ালা জার্সি পড়ে মাঠে নামবে।

ধর্মশালাতে রবিবার হতে চলা প্রথম টি-২০ ম্যাচের সঙ্গেই ভারতীয় দলের জার্সিতে অপ্পো নয় বরং বায়জুস লেখা দেখা যাবে। ভারতের সবচেয়ে বড়ো অনলাইন এডুকেশন কোম্পানি হিসেবে নিজেদের পরিচিতি তৈরি করা বায়জুর সঙ্গে ভারতীয় দলকে দেখা যাবে।

ভারতীয় ক্রিকেট দল অপ্পোর জায়গায় বায়জুর সঙ্গে করেছে চুক্তি

বিসিসিআই বিশ্বকাপের পর থেকেই ব্যাঙ্গালুরু একটি এডুকেশন আর অনলাইন টিউটরিয়াল ফার্ম বায়জুর সঙ্গের সঙ্গ যুক্ত কোম্পানির সঙ্গে চুক্তি করেছে। ভারতীয় দলের জার্সির জন্য এখন প্রধান স্পনসরশিপ এই কোম্পানি পেয়েছে যারা অপ্পোর জায়গা নেবে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য টিম ইন্ডিয়া লঞ্চ করল নিজেদের জার্সি, দেখে নিন ছবি 1

শুধু তাই নয় বায়জুস ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ২০২২ পর্যন্ত যুক্ত থাকবে। যার চুক্তি ভারতীয় দলের সঙ্গে ৫ সেপ্টেম্বর ২০১৯ থেকে শুরু করে ৩১ মার্চ ২০২২ পর্যন্ত হয়েছে। এই অবস্থায় ভারতীয় দল পরের টি-২০ বিশ্বকাপেও এই জার্সি পড়ে খেলবে।

ভারতীয় দলের নতুন জার্সি লঞ্চ হল বিরাট-রোহিত-শাস্ত্রীর উপস্থিতিতে

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ শুরু হওয়ার একদিন আগে ভারতীয় দলের এই জার্সি লঞ্চ হয়েছে। শনিবার হওয়া এই জার্সি লঞ্চ চলাকালীন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা আর কোচ রবি শাস্ত্রী উপস্থিত ছিলেন।

আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় দল বায়জুসের এই নতুন জার্সিকে অনফিল্ড এবং অফফিল্ড দুই জায়গাতেই পড়বে। যার শুরু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ থেকে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *