কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক গেইলকে নিয়ে দিলেন বড়ো বয়ান, কোচ কুম্বলেকে নিয়েও বললেন…

ইউএই-তে খেলা হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাবের দল এক বড়ো আশা নিয়ে মাঠে নেমেছিল। কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএলের ইতিহাসে একবারও চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন পূর্ণ করতে পারেনি। এই অবস্থায় এবার তাদের দলের আলাদা কিছু করার আশা ছিল, কিন্তু এবারও দল নিরাশ করেছে।

কিংস ইলেভেন পাঞ্জাবের পরবর্তী মরশুমের রণনীতির ব্যাপারে বললেন ওয়াডিয়া

কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক গেইলকে নিয়ে দিলেন বড়ো বয়ান, কোচ কুম্বলেকে নিয়েও বললেন… 1

কিংস ইলেভেন পাঞ্জাবের দলে এবার বেশকিছু পরিবর্তন হয়েছিল, যার মধ্যে অধিনায়ক থেকে শুরু করে কোচ আর বাকি দলেরও পরিবর্তন করা হয়েছে। কিন্তু এই মরশুমের শুরু দিকে খারাপ খেলায় তারা প্লে অফের দৌড় থেকে ছিটকে যায়। এখন আবারও কিংস ইলেভেন পাঞ্জাবের দল আগামী মরশুমের আশা নিয়ে বসে রয়েছে। এই ২০২০-র মরশুমে তো তাদের দল নিরাশ করে, কিন্তু দলের মালিক নেস ওয়াডিয়ার আগামী মরশুমে ভালো প্রদর্শনের ভরসা রয়েছে, সেই সঙ্গে তিনি নিলামের কিছু পরিবর্তনের কথাও বলেছেন।

নিলামে কিছু কমজুরিকে পূর্ণ করা হবে

কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক গেইলকে নিয়ে দিলেন বড়ো বয়ান, কোচ কুম্বলেকে নিয়েও বললেন… 2

কিংস ইলেভেন পাঞ্জাবের কো-ওনার নেস ওয়াডিয়া পিটিআইয়ের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেছেন যে, “অ্যাম্পায়ারের শর্ট-রান নিয়ে হওয়া ভুলের কারণে দল প্লে অফে নিজের জায়গা হারিয়ে বসে, তবে অধিনায়ক আর কোচের মার্গদর্শনে প্রথম বছর দল জরুরী ধারাবাহিকতা দেখায়নি। দলের অধিনায়ক নতুন, নতুন দল যাতে কিছু নতুন মুখ রয়েছে, কখনও কখনও এটা কার্যকর হয়েছে আর কখনও কখনও তা হয়নি। নিলামও দ্রুত হতে চলেছে আর আমরা মিডল অর্ডার আর আমাদের বোলিংয়ের কমজুরিকে পূর্ণ করতে চাইব”।

অনিল কুম্বলে আর কেএল রাহুল করেছেন ভালো কাজ

কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক গেইলকে নিয়ে দিলেন বড়ো বয়ান, কোচ কুম্বলেকে নিয়েও বললেন… 3

কিংস ইলেভেন পাঞ্জাবের দল এই বছর কিছু খেলোয়াড়দের মোটা দাম দিয়ে কিনেছিল, কিন্তু তারা বিশেষ কিছু প্রদর্শন করতে পারেনি। যার মধ্যে শেল্ডন কাটরেল আর গ্লেন ম্যাক্সওয়েলের মতো খেলোয়াড় রয়েছেন। তাদের নিয়েও নেস ওয়াডিয়া নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। নেস বলেছেন, “আন্তর্জাতিক খেলোয়াড়রা আশানুরূপ স্তরে প্রদর্শন করেননি। এই দুই খেলোয়াড়কে (কাটরেল আর ম্যাক্সওয়েল) দল গত বছরের নিলাম যথেষ্ট টাকা দিয়ে কিনেছিল। ক্রিস গেইল যথেষ্ট ভালো করেছে, যার ফলে ওর আগামী মরশুমে প্রথম ম্যাচ থেকে খেলা নিশ্চিত, তবে ওকে এই মরশুমের প্রথম হাফে নির্বাচিত করা হয়নি”।
এছাড়াও নেস ওয়াডিয়া নিজের দলের নতুন কোচ অনিল কুম্বলে আর নতুন অধিনায়ক কেএল রাহুলকে নিয়েও পরিস্কার করে দিয়েছেন যে, “আমরা অনিলের সঙ্গে তিন বছরের পরিকল্পনা করেছি। লোকেশ রাহুল আমাদের সঙ্গে তিন বছর ধরে রয়েছে, এই কারণে আমরা ওকে সঙ্গে রাখতে চেয়েছিলাম আর ও আমাদের সঠিক প্রমাণ করেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *