বিরাট কোহলি আর হার্দিক পাণ্ডিয়া করলেন ফ্লাই পুশআপ, নাতাশা দুজনের মধ্যে একে বললেন উইনার

করোনা ভাইরাসের কারণে ক্রিকেট কার্যক্রম বন্ধ থাকায় ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ দেখাচ্ছে। এর মধ্যে খেলোয়াড়দের দ্বারা একে অপরকে চ্যালেঞ্জ দিতেও দেখা গিয়েছে। এখন বিরাট কোহলি আর হার্দিক পাণ্ডিয়াও চ্যালেঞ্জ চ্যালেঞ্জ খেলছেন। অধিনায়ক কোহলি ফ্লাই পুশআপে ক্ল্যাপ যোগ করেছেন তপ হার্দিক ব্যাক ক্ল্যাপ করে চ্যালেঞ্জ আরও মুশকিল করে দিয়েছেন। এই ভিডিয়োতে হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা বড়ই মিষ্টি কমেন্ট করে সকলের মনোযোগ আকর্ষিত করেছেন।

বিরাট কোহলি করেছিলেন ফ্লাই পুশআপ

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির ফিটনেসের আলোচনা চারদিক থেকে শুনতেই পাওয়া যায়। তো স্বাভাবিকভাবেই এর জন্য কোহলি কড়া মেহনতও করেন। এমনিতে অধিনায়ক বিরাটকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্কআউটের ভিডিয়ো এবং ছবি শেয়ার করতে দেখা যায়। কিন্তু বৃহস্পতিবার তিনি ফ্লাপ পুশআপের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এর সঙ্গেই বিরাট ক্যাপশনে লেখেন, “হার্দিক আমার আপনার ‘ফ্লাই পুসআপস’ যথেষ্ট পছন্দ হয়েছে। আমি এতে ক্ল্যাপ্স যোগ করে দিয়েছি।

হার্দিক পাণ্ডিয়া চ্যালেঞ্জকে বানিয়ে দিলেন আরও মুশকিল

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া অধিনায়ক বিরাট কোহলির চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেছেন। কিন্তু এই চ্যালেঞ্জকে হার্দিক আরও বেশি মুশকিল করে দিয়েছেন। আসলে বিরাট কোহলি ফ্লাই পুশআপে সামনের দিকে ক্ল্যাপ করেছিলেন কিন্তু হার্দিক তার চেয়ে এক পা এগিয়ে যান আর তিনি ব্যাক ক্লাপ করেন। এর সঙ্গে হার্দিক ক্যাপশনে লেখেন, ‘হ্যালো ভাই, সবসময় আপনার চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করি। তিনি কেএল রাহুল আর ক্রুণাল পাণ্ডিয়াকে ট্যাক করে চ্যালেঞ্জকে অ্যাকসেপ্ট করার জন্য বলেছেন। এই ভিডিয়ো দেখে কোহলি আরও একবার ইমপ্রেস হয়ে যান আর তার প্রশংসা করেন।

নাতাশা হার্দিককে বাছলেন সেরা

বিরাট কোহলি আর হার্দিক পাণ্ডিয়া করলেন ফ্লাই পুশআপ, নাতাশা দুজনের মধ্যে একে বললেন উইনার 1

হার্দিক পাণ্ডিয়া আর বিরাট কোহলির মধ্যে চলা এই চ্যালেঞ্জে নাতাশা কমেন্ট করে হার্দিককে উইনার ঘোষণা করেন। নাতাশা কমেন্ট করে লেখেন, ‘মাই বেবু দ্য বেস্ট’। জানিয়ে দিই যে হার্দিক পাণ্ডিয়া ৩১ মে নাতাশার প্রেগন্যান্সির খবর শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে সকলকে অবাক করে দিয়েছিলেন। তিনি নাতাশার বেবি বাম্পের ছবি পোষ্ট করেন আর লেখেন, “নাতাশা আর আমার একটা দুর্দান্ত সফর থেকেছে আর এখন আমাদের এই সফর আরও ভালো হতে চএলছে। আমরা দ্রুতই একটি নতুন জীবনের স্বাগত জানানোর জন্য উৎসাহিত। আমরা নিজেদের জীবনে একটি নতুন মুখ নিয়ে ভীষণই খুশি আর আপনাদের প্রার্থনা আর আশির্বাদ চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *