ভিডিয়ো: আইপিএলের মিস্ট্রি গার্ল মালতি চহের শেয়ার করলেন ভিডিয়ো, জমিয়ে করলেন নাচ

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১১ সিজন চলাকালীন এক মিস্ট্রি গার্ল ভীষণই শিরোনামে এসেছিলেন। পরে যার পরিচিতি জানা যায় যে তিনি ভারতীয় দলের তরুণ জোরে বোলার দীপক চহেরের বোন মালতি চহের। আইপিএলের এই বছরের মরশুমে মালতি চহের সবচেয়ে বড় মিস্ট্রি গার্ল হিসেবে চর্চায় আসেন। রাজস্থানের জোরে বোলার দীপ চহের এই আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন। ফলে দীপকের বোন মালতিকে বেশ কিছু ম্যাচে চেন্নাই সুপার কিংস দলকে চিয়ার করতে দেখা যায়। আইপিএলে চেন্নাই সুপার কিংসের ম্যাচ চলাকালীন বেশ কিছু বার ক্যামেরাম্যান এই মিস্ট্রি গার্লের উপর ফোকাস করেন এবং তিনি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন।

মালতির পরিচিতি বানানোর কন্য সোশ্যাল মিডিয়ায় হতে থাকে বেশ কিছু জনের সঙ্গে তুলনা
ভিডিয়ো: আইপিএলের মিস্ট্রি গার্ল মালতি চহের শেয়ার করলেন ভিডিয়ো, জমিয়ে করলেন নাচ 1
যখন মালতি চহেরের মুখ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তখন সকলেই তার পরিচিতি জানার জন্য উৎসুক হয়ে ওঠেন। এই মিস্ট্রি গার্লকে অনেকেই পার্লে বিস্কুটের র্যািপারে ছাপা ছোটো বাচ্চার ছবির সঙ্গে গুলিয়ে ফেলেন, আবার কেউ কেউ এই রসহ্যময় তরুণীকে ভারতের কোনও উদ্যোগপতির মেয়ে বলেও ধরে নেন।

ধোনির ফ্যান মালতি নাচার ভিডিয়ো করলেন পোষ্ট
ভিডিয়ো: আইপিএলের মিস্ট্রি গার্ল মালতি চহের শেয়ার করলেন ভিডিয়ো, জমিয়ে করলেন নাচ 2
কিতু শেষ পর্ন্ত মালতি চহেরের পরিচিত হয় দীপক চহেরের বোন হিসেবে। এখানে আমরা আরও একবার মালতি চহেরের উল্লেখ এই জন্যই করছি কারণ তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নাচের ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়োতে মালতি একজন ট্রেনারের কাছে নাচ শিখছেন। তিনি লেহেঙ্গা এবং টপ পড়ে রয়েছে আর জমিয়ের নাচ করতে নজরে এসেছেন। সেই সঙ্গে নাচের কম্পিটিশনে তিনি রানারআপ হওয়ার সফলতা হাসিল করেছেন।

মডেলিং আর সিনেমায় নামার জন্য উৎসুক মালতি
ভিডিয়ো: আইপিএলের মিস্ট্রি গার্ল মালতি চহের শেয়ার করলেন ভিডিয়ো, জমিয়ে করলেন নাচ 3
ভারতের তরুণ জোরে বোলার দীপক চহেরের বোন মালতি চহের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভীষণই বড় ফ্যান। মালতি ধোনির প্রতি নিজের প্রেম অনেকবারই প্রকাশ করছেন। মালতি চহের এই সময় মডেলিংয়ে যাওয়ার প্রচেষ্টা করছেন। সেই সোংগে সিনেমাতেও তিনি নিজের কেরিয়ার তৈরি করার চেষ্টা করছেন।
ভিডিয়ো: আইপিএলের মিস্ট্রি গার্ল মালতি চহের শেয়ার করলেন ভিডিয়ো, জমিয়ে করলেন নাচ 4

Yeh baby…. @officialgarrysandhu With @vicky__pedia #yehbaby #punjabi #dance

A post shared by Malti Chahar (@maltichahar) on Jul 29, 2018 at 3:05am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *