INDvsBAN:তৃতীয় টি-২০র আগে সমর্থকদের জন্য খারাপ খবর, এই ২ খেলোয়াড় হলেন আহত 1

ভারতের বিরুদ্ধে তৃতীয় ট-২০ ম্যাচের আগে বাঙ্গালদেশের দলের জন্য চিন্তা লাগাতার বেড়েই চলেছে। বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ মিঠুন আগেই চোটের কারণে দলের বাইরে রয়েছে আর এই অবস্থায় দলের আরো দুই খেলোয়াড়ের আহত হওয়া দলের জন্য বড়ো মাথা ব্যাথা হয়ে রয়েছে।

এই দুই খেলোয়াড় চোটের কারণে হতে পারেন তৃতীয় টি-২০ থেকে বাদ

INDvsBAN:তৃতীয় টি-২০র আগে সমর্থকদের জন্য খারাপ খবর, এই ২ খেলোয়াড় হলেন আহত 2

বাংলাদেশের প্রতিভাবান অলরাউন্ডার মোসাদিক হুসেন এবং দলের স্ট্রাইক বোলার মুস্তাফিজুর রহমানের চোট লাগার খবর রয়েছে। সূত্রের মতে মোসাদিক হোসেনের কোমরে ব্যাথার কারণে দলের সঙ্গে ছাড়তে হতে পারে অন্যদিকে মুস্তাফিজুর গোড়ালির চোট নিয়ে সংঘর্ষ করছেন। তিনি দিল্লি টি-২০তে মাত্র ২ ওভারই বল করেছিলেন। এই অবস্থায় এই প্রশ্ন উঠছে যে দলে এই দুই খেলোয়াড়দের জায়গায় কোনো একজন দলে খেলার সুযোগ পাবেন।

বাংলাদেশে তইজুল ইসলামকে দিতে পারে সুযোগ

INDvsBAN:তৃতীয় টি-২০র আগে সমর্থকদের জন্য খারাপ খবর, এই ২ খেলোয়াড় হলেন আহত 3

মুস্তাফিজুরের জায়গায় তইজুল ইসলামকে বাংলাদেশ দলের প্লেয়িং ইলেভেন শামিল করার আশা রয়েছে। বাঁহাতি স্পিনার এখনো পর্যন্ত দুটি টি-২০আইতে খেলেছেন যার মধ্যে তিনি একটি উইকেট হাসিল করেছেন। জিম্বাবীয়ের বিরুদ্ধে তইজুল নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার শুরু করেছিলেন। তিনি নিজের টি-২০ আই কেরিয়ারের প্রথম বলে উইকেট নিয়েছিলেন। তইজুল এই কৃতিত্ব দেখানো বাংলাদেশের প্রথম খেলোয়াড় হয়েছেন।

ভারতও করতে পারে পরিবর্তন

INDvsBAN:তৃতীয় টি-২০র আগে সমর্থকদের জন্য খারাপ খবর, এই ২ খেলোয়াড় হলেন আহত 4

অন্যদিকে ভারতের কথা যদি ধরা হয় তো তারাও নিজেদের প্লেয়িং ইলেভেন পরিবর্তন করতে পারে। নাগপুরের পিচ দেখে রোহিত শর্মা শিভম দুবের জায়গায় রাহুল চাহারকে আনতে পারেন। চাহার এখনো পর্যন্ত একটি টি-২০ ম্যাচ খেলেছেন যেখানে তার নামে একটা উইকেট রয়েছে। এমনটা করে ভার নিজেদের বোলিং মজবুত করতে পারে। প্রথম টি-২০তে বিশেষ কিছু করতে না পারা সত্ত্বেও রোহিত শর্মা ক্রুণাল পাণ্ডিয়াকে অলরাউন্ডার ক্ষমতার জন্য দলে রাখতে পারেন। সেই সঙ্গে ভারত এই স্লো ট্র্যাকে একজন অতিরিক্ত স্পিনার অবশ্যই খেলাতে চাইবে।

ভারতের কাছে লাগাতার নিজেদের দেশে ১১তম সিরিজ জেতার সুযোগ

INDvsBAN:তৃতীয় টি-২০র আগে সমর্থকদের জন্য খারাপ খবর, এই ২ খেলোয়াড় হলেন আহত 5

বাংলাদেশ তৃতীয় টি-২০তে জয় হাসিল করলে ইতিহাস গড়ে ফেলবে অন্যদিকে ভারত নিজের প্রতিষ্ঠা বাঁচানোর জন্য যে কোনো মূল্যে এই সিরিজ জিততে চাইবে। ভারত এই ম্যাচে কোনো মূল্যে হারতে চাইবে না কারণ ভারত যেমনই তৃতীয় ম্যাচ হারবে তখনই নিজেদের দেশে লাগাতার ১১টি সিরিজ জেতার তাদের কৃতিত্বেরও শেষ হয়ে যাবে আর ভারত এমনটা কখনো করতে চাইবে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *