এই সুন্দরী মহিলা ক্রিকেটারের সঙ্গে ডিনার ডেটে যেতে চান মুরলী বিজয়

মুরলী বিজয়ের ফর্ম গত কিছু বছরে যথেষ্ট খারাপ থেকেছে। তিনি ভারতীয় দলের হয়ে না তো ইংল্যান্ডে রান করতে পেরেছিলেন আর না তো তিনি ভারতীয় দলের হয়ে অস্ট্রেলিয়া সফরে রান করেছিলেন। ২০১৮র শুরুতে হওয়া দক্ষিণ আফ্রিকা সফরেও তিনি দারুণভাবে ফ্লপ প্রমানিত হয়েছিলেন। এই কারণে তিনি ভারতীয় দল থেকে বাদ পড়েন। তবে এর মধ্যেই তিনি ইনস্টাগ্রামে লাইভ করে শিরোনামে এসেছেন।

এলিসা পেরি আর শিখর ধবনের সঙ্গে ডিনারে যেতে চান বিজয়

এই সুন্দরী মহিলা ক্রিকেটারের সঙ্গে ডিনার ডেটে যেতে চান মুরলী বিজয় 1

ইনস্টাগ্রামে লাইভ চ্যাট চলাকালীন মুরলী বিজয়কে প্রশ্ন করা হয় যে তিনি কোন দুই ক্রিকেটারের সঙ্গে ডিনারে যেতে পছন্দ করবেন। এই প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি বলেন, “এলিসা পেরির সঙ্গে ডিনারে যেতে পছন্দ করব। ও ভীষণই সুন্দরী আর অন্যজন হবেন শিখর ধবন, কারণ ও যথেষ্ট মজা আর মস্তি করে”।

সেহবাগকে জানিয়েছেন ফেবারিট ব্যাটিং পার্টনার

এই সুন্দরী মহিলা ক্রিকেটারের সঙ্গে ডিনার ডেটে যেতে চান মুরলী বিজয় 2

মুরলী বিজয় নিজের ফেবারিট ব্যাটিং পার্টনারের ব্যাপারে কথা বলতে গিয়ে জানিয়েছেন, “সবার প্রথম নম্বরে বীরেন্দ্র সেহবাগ আসেন। সেহবাগের সঙ্গে ব্যাটিং করা রান আপনা আপনি হতে থাকে। ওয়াসিম জাফর আর গৌতম গম্ভীরও যথেষ্ট ভালো ওপেনার। এরা সকলেই দারুণ আর ভীষণই প্রতিভাবান ক্রিকেটার থেকেছেন। আমি এদের সকলের কাছ থেকেই শিখে ব্যাটিং করি। সেহবাগের সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করা আমার জন্য যথেষ্ট স্মরণীয় মুহূর্ত থেকেছে”।

এমএস ধোনির ব্যক্তিত্বকে কথায় প্রকাশ করা যাবে না

এই সুন্দরী মহিলা ক্রিকেটারের সঙ্গে ডিনার ডেটে যেতে চান মুরলী বিজয় 3

এমএস ধোনির ব্যাপারে নিজের রায় প্রকাশ করে মুরলী বিজয় বলেন, “ইংল্যান্ডে আমার আর ধোনির মধ্যে হওয়া পার্টনারশিপ দারুণ ছিল। ও আমাকে ভীষণই স্বস্তি দিয়েছিল আর সংযমে খেলতে সাহায্য করেছিল। আমাদের চার উইকেট পড়ে গিয়েছিল আর যেভাবে ও এর মধ্যে ব্যাপারগুলোকে সামলেছে তাতে আমার নিজের খেলাকে আরো উন্নত করতে সাহায্য হয়েছে। এমএস মাঠে সবসময়ই শান্তি আর উত্তেজনাকে কম করার ফ্যাক্টরির মতো কাজ করে। যেমন ও নিজে আর ওর পুরো ব্যক্তিত্ব। তা আপনি কথায় প্রকাশ করতে পারবেন না। আমরা মাঠের মধ্যে বেশি কথাও বলতাম না, আমাদের মধ্যে খালি চোখে চোখে ঈশারায় কথা হতো”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *