মনোজ তেওয়ারির আইপিএল নিলামে বিক্রি না হওয়ায় ক্ষুব্ধ হলেন মুরলী কার্তিক, দিলেন এই বড়ো বয়ান

কলকাতায় ১৯ ডিসেম্বর আইপিএল ২০২০র নিলাম সম্পন্ন হয়েছে। যেখানে বেশ কিছু খেলোয়াড়কে দলগুলি আশার চেয়েও বেশি টাকা দিয়েছে। অন্যদিকে কিছু বড়ো আর অভিজ্ঞ খেলোয়াড়দের ফ্রেঞ্চাইজিগুলি কেনেইনি। লাগাতার দ্বিতীয়বার আইপিএলে না বিক্তি হওয়া মনোজ তেওয়ারির পক্ষ নিয়ে ভারতীয় দলের প্রাক্তন স্পিনার মুরলী কার্তিক ক্ষোভ প্রকাশ করেছেন।

মনোজ তেওয়ারির নিলামে না বিক্রি হওয়ায় ক্ষুব্ধ মুরলী কার্তিক

মনোজ তেওয়ারির আইপিএল নিলামে বিক্রি না হওয়ায় ক্ষুব্ধ হলেন মুরলী কার্তিক, দিলেন এই বড়ো বয়ান 1

লাগাতার দ্বিতীয় আইপিএল নিলামে মনোজ তেওয়ারিকে কোনো ফ্রেঞ্চাইজিই কেনেনি। তিনি সম্প্রতিই খেলা হোওয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলার দলের হয়ে ভালো প্রদর্শনও করেছিলেন। কিন্তু তারপরও কোনো ফ্রেঞ্চাইজিই তাকে কেনার আগ্রহ দেখায়নি। এখন এই বিষয়টি নিয়ে নিরাশ হওয়া মুরলি কার্তিক টুইট করে বলেছেন যে,

“আমি খুব বেশি টুইট করিনা। কিছু দিন আগেই নিলাম হয়েছে। আমি বুঝতে পারছি না যে কিভাবে মনোজ তেওয়ারির মতো খেলোয়াড়কে আইপিএলে কেনা হয় না। ও এমন খেলোয়াড় যে, যে ফ্রেঞ্চাইজির হয়ে খেলে তাকে নিজের সবকিছু দিয়ে দেন। বদ্রীনাথ আর প্রজ্ঞান ওঝার নামও আমার মনে আসছে”।

ভালো থেকেছে মনোজ তেওয়ারির আইপিএল রেকর্ড

মনোজ তেওয়ারির আইপিএল নিলামে বিক্রি না হওয়ায় ক্ষুব্ধ হলেন মুরলী কার্তিক, দিলেন এই বড়ো বয়ান 2

এখনো পর্যন্ত আইপিএলে মনোজ তেওয়ারি ৯৮টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ২৮.৭৩ গড়ে ১৬৯৫ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইক রেট ১১৬.৯৮ এর থেকেছে। এরমধ্যে ৭টি হাফসেঞ্চুরিও রয়েছে। অন্যদিকে ঘরোয়া ক্রিকেটেও এই খেলোয়াড়ের রেকর্ডও ভীষণই ভালো থেকেছে। আইপিএলে এখনো পর্যন্ত মনোজ তেওয়ারি দিল্লি ক্যাপিটালস, কলকাতা নাইট রাইডার্স, রাইজিং পুণে সুপারজায়ান্ট আর কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন। প্রজ্ঞান ওঝা আর বদ্রীনাথও আইপিএলে ভীষণই ভালো প্রদর্শন করেছেন। কিন্তু তারপরও তাদের কোনো ফ্রেঞ্চাইজি কেনার আগ্রহ দেখায়নি।

প্রজ্ঞান ওঝা আর বদ্রীনাথও পাননি খরিদ্দার

মনোজ তেওয়ারির আইপিএল নিলামে বিক্রি না হওয়ায় ক্ষুব্ধ হলেন মুরলী কার্তিক, দিলেন এই বড়ো বয়ান 3

স্পিনার প্রজ্ঞান অঝা আইপিএলে ভীষণই সফল থেকেছেন। ২০১০এ ওঝা পার্পল ক্যাপ উইনার ছিলেন। কিন্তু তারপরও তাকে কোনো ফ্রেঞ্চাইজি কিনতে চায়নি। এমন হাল খানিকটা এস বদ্রীনাথেরও। তিনিও আইপিএলে ভীষণই ভালো প্রদর্শন করেছেন। কিন্তু তাও তাকে কোনো ফ্রেঞ্চাইজিই নিজেদের দলে নিতে চায়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *