টম মুডির খোলসা, একবার আমার সামনে মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল রশিদ খানকে ট্রেড করার ইচ্ছে প্রকাশ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে ৮টি ফ্রেঞ্চাইজির দল খেলে। এই দলগুলির মধ্যে ভীষণই ইন্টারেস্টিং প্রতিদ্বন্দ্বীতা দেখতে পাওয়া যায়। যেখানে সমস্ত দলগুলির কাছে বেশকিছু ভীষণই স্পেশাল নাম মজুত রয়েছে। সমস্ত দলগুলির কাছে কিছু খেলোয়াড় এমন রয়েছে যাদের আইপিএলে দারুণ কর্তৃত্ব থেকেছে। এই খেলোয়াড়দের যে কোনো দলই নিজেদের শিবিরে টানতে চাইবে।

রশিদ খান আজ হয়ে উঠেছেন অরেঞ্জ আর্মির প্রাণ

টম মুডির খোলসা, একবার আমার সামনে মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল রশিদ খানকে ট্রেড করার ইচ্ছে প্রকাশ 2

এমনই খেলোয়াড়দের কথা বলা হলে সানরাইজার্স হায়দ্রাবাদের দলের কাছে একজন রহস্যময় স্পিন বোলার রয়েছে, তিনি রশিদ খান। রশিদ খানকে সানরাইজার্স হাদ্রাবাদের দল ২০১৭য় প্রথমবার সুযোগ দিয়েছিল, তারপর থেকেই তিনি তাদের দলের হয়েই খেলে চলেছে। আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খানকে সানরাইজার্স হায়দ্রাবাদের দল নিজেদের শিবিরে নিয়েছিল এবং আজ তিনি অরেঞ্জ আর্মির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছেন।

মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল রশিদ খানকে ট্রেড করার ইচ্ছে প্রকাশ

টম মুডির খোলসা, একবার আমার সামনে মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল রশিদ খানকে ট্রেড করার ইচ্ছে প্রকাশ 3

প্রত্যেক মরশুমেই রশিদ খান নিয়মিত নিজের বোলিংয়ে প্রভাবিত করে চলেছেন। তাঁর বোলিংয়ের সামনে খেলা যে কোনো বিরোধী দলের ব্যাটসম্যানের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। তার বোলিংয়ে অসাধারণ ভ্যারাইটি মজুত রয়েছে। রশিদ খান বোলিং ছাড়াও নিজের ফিল্ডিং আর ব্যাটিংয়েও নিজের দুর্দান্ত প্রদর্শন করার ক্ষমতা রাখেন। এই সমস্ত গুনের কারণে রশিদ খানকে যে কোনো দলই নিজেদের শিবিরে নিতে চাইবে। একইভাবে ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স রশিদ খানকে ট্রেড করার দাবি জানিয়েছিল, যে ব্যাপারে খোলসা করেছেন টম মুডি।

রশিদ খানকে মুম্বাই ইন্ডিয়ান্স ট্রেড করার ইচ্ছে প্রকাশ করেছিল – মুডি

টম মুডির খোলসা, একবার আমার সামনে মুম্বাই ইন্ডিয়ান্স করেছিল রশিদ খানকে ট্রেড করার ইচ্ছে প্রকাশ 4

সানরাইজার্স হায়দ্রাবাদের দলের প্রাক্তন কোচ টম মুডি এই ব্যাপারে খোলসা করতে গিয়ে ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন যে, “কিছু বছর আগে মুম্বাই রশিদ খানকে চেয়েছিল। আমার মনে আছে মুম্বাই ইন্ডিয়ান্স আমার সামনে রশিকে কেনার ইচ্ছে প্রকাশ করেছিল। এটা একমাত্র দল, যারা রশিদ খানকে কেনার জন্য দরজায় কড়া নেড়েছিল। অন্য ফ্রেঞ্চাইজিগুলি এই খেলোয়াড়কে কেনার জন্য রুচি দেখায়নি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *